আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন গ্রেপ্তারের পর শাহরুখের সঙ্গে দু’মিনিট কথা, কেঁদে ফেললেন আরিয়ান

গ্রেপ্তারের পর শাহরুখের সঙ্গে দু’মিনিট কথা, কেঁদে ফেললেন আরিয়ান


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৫, ২০২১ , ১২:৪৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : টানা ১৬ ঘণ্টার জেরার পর রবিবার দুপুরে মাদক-কাণ্ডে গ্রেফতার হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। এনসিবি সূত্রে খবর, আধিকারিকরা তাকে জেরা করার সময়ে বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন তারকা পুত্র। বাবার সঙ্গে দু’মিনিট কথা বলার সুযোগ পেয়েছিলেন আরিয়ান। মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর এই প্রথম তাদের কথা হয়েছে বলে জানা গিয়েছে।

সোমবারই তাকে ফের আদালতে তোলা হবে। জামিনের জন্য আবেদন করা হবে। জেরার সময় আরিয়ান জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন।আরিয়ান খানকে গ্রেপ্তার করা হয় নিষিদ্ধ ড্রাগস নেওয়ার কারণে। নারকোটিক ড্রাগস ও এনডিপিএস অ্যাক্ট ১৯৮৫ অনুসারে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে তার ওপর। তার সঙ্গে গ্রেপ্তারে হয়েছেন আরও দুই বন্ধু- মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্ট। আপাতত এনসিবি-র হেফাজতে রয়েছেন তারা।

প্রসঙ্গত, শনিবার এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা।ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তাঁরা। অবশেষে যাত্রী সেজে ক্রুজে পৌঁছে সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে।