আজকের দিন তারিখ ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ খুলনায় বজ্রপাতে বাবা-মেয়েসহ নিহত ৩

খুলনায় বজ্রপাতে বাবা-মেয়েসহ নিহত ৩


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১২, ২০১৬ , ২:৪১ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


7 - Copyখুলনা: খুলনায় স্মরণকালের ভয়াবহ বজ্রপাতে বাবা-মেয়েসহ তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। রোববার ভোরে পৃথক পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে বজ্রপাতের সঙ্গে ভারি বৃষ্টিপাতে তলিয়ে গেছে খুলনার অনেক এলাকা। পানি নিষ্কাশনের পর্যাপ্ত ব্যবস্থা না থাকায় নগরবাসীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমসের আলী জানান, কয়রা উপজেলায় বজ্রপাতে মুরাদ গাজী (৩৩) ও তার মেয়ে মুসলিমা আক্তার সোনালীর (০৫) মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মঠবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি আরো জানান, সকালে ঘরের বারান্দায় বসেছিল বাবা ও মেয়ে। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। বজ্রপাতে নিহতের স্ত্রী আহত হয়েছেন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে পাইকগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেন বলেন, ভোরে উপজেলার খুরিয়া গ্রামে ঘরের মধ্যে মান্নান গাজী (৪৫) বজ্রপাতে নিহত হন। এছাড়া বজ্রপাতে এ থানার বিভিন্ন এলাকায় আরও পাঁচজন আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে খুলনায় শনিবার দিবাগত রাত ১টা থেকে রোববার সকাল ৯টা পর্যন্ত স্মরণকালের সর্বাধিক বজ্রপাত হয়েছে।

বজ্রপাতে শত শত গাছ পালা পুড়ে গেছে। একই সঙ্গে মাঝারি ও ভারি বৃষ্টি হয়েছে। বৃষ্টিতে খুলনার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। নষ্ট হয়েছে কাঁচা ঘরবাড়ি। অনেক এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে।