আজকের দিন তারিখ ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ ওভারটেক করতে গিয়ে মহাসড়কে ২ দুর্ঘটনায় নিহত ২

ওভারটেক করতে গিয়ে মহাসড়কে ২ দুর্ঘটনায় নিহত ২


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১২, ২০১৬ , ১২:২০ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


Rood - Copyসিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মহাসড়কে ওভারটেক করতে গিয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১২ জন।

রোববার (১২ জুন) ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের  কড্ডা-ঝাঐল ওভার ব্রিজের মাঝামাঝি এলাকায় এবং ৬টার দিকে একই মহাসড়কের বানিয়াগাতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জেলার কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুর গ্রামের বৎস্য হালদারের ছেলে পামোছা হালদার (২৬) ও কাভার্ড ভ্যানের হেলপার সোহাগ (২৫)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাজু আহম্মেদ জানান, ভোরে কামারখন্দের আট/১০ জন মাছ ব্যবসায়ী পিকআপ ভ্যানে করে মহিষুটি মাছের আড়তে যাচ্ছিলেন। পথে মধ্য ভদ্রঘাট-বানিয়াগাতী এলাকার মাঝামাঝি স্থানে এলে পিকআপ ভ্যানটি অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডানদিকের গাছে গিয়ে ধাক্কা খায়।

এ সময় ওই পিকআপ ভ্যানের চালকসহ নয়জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে পামোছা হালদার নামে এক মাছ ব্যবসায়ী মারা যান।

এদিকে, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি কাভার্ড ভ্যান একই দিক থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাককে ওভারটেক করতে গেলে দু’টি যানবাহনের মধ্যে সংঘর্ষ হয়।

এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায় এবং কাভার্ড ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় কাভার্ড ভ্যানের হেলপারসহ তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাভার্ড ভ্যানের হেলপার সোহাগ মারা যান।