আজকের দিন তারিখ ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ এবার বাগেরহাটে ইউপি চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে জখম

এবার বাগেরহাটে ইউপি চেয়ারম্যানকে গুলি ও কুপিয়ে জখম


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১৪, ২০১৬ , ১:৫৯ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


injuredবাগেরহাট: জেলার মোরেলগঞ্জে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তালুকদার আলী আক্কাস বুলুকে (৫০) গুলি ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার সকালে সন্ত্রাসীরা এ হামলা চালায়। তালুকদার আলী আক্কাস বুলু মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেন, ‘সকাল ৮টার দিকে বাড়ি থেকে বের হয়ে মোরেলগঞ্জ উপজেলা সদরে যাওয়ার পথে মধ্যে চিংড়াখালী তহসিল অফিসের সামনে আসলে ওৎ পেতে থাকা ৫/৬ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান তালুকদার আলী আক্কাস বুলুর ওপর হামলা চালায়। সন্ত্রাসী দলটি প্রথমে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে জখম করে। পরে তারা তার দুই পায়ে বন্দুক দিয়ে গুলি করে চলে যায়।

গত ২২ মার্চে অনুষ্ঠিত নির্বাচনে দল তাকে মনোনয়ন দেয়। তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চিংড়াখালী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার কারণে দলের একটি পক্ষ তাকে মেনে নিতে পারেনি। ওই পক্ষটি নির্বাচনের পর থেকে জীবননাশের হুমকি দেয়ায় তিনি এলাকা ছেড়ে আত্মগোপণে ছিলেন। সম্প্রতি তিনি চেয়ারম্যান হিসেবে শপথ নিয়ে এলাকায় ফেরেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, স্থানীয় বিরোধের জের ধরে প্রতিপক্ষরা চেয়ারম্যানের ওপর হামলা চালিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।