আজকের দিন তারিখ ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন আসছে ‘বজরঙ্গি ভাইজান’ এর সিক্যুয়াল

আসছে ‘বজরঙ্গি ভাইজান’ এর সিক্যুয়াল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ২০, ২০২১ , ৪:০৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   অভিনেতা সালমান খানের অন্যতম সেরা ছবি ধরা হয় ‘বজরঙ্গি ভাইজান’কে, যেটি মুক্তি পেয়েছিলো ছয় বছর আগে অর্থাৎ ২০১৫ সালে। বক্স অফিস থেকে শুরু করে দর্শকমহলে দারুণ প্রশংসিত হয় সিনেমাটি। এবার সিনেমাটির সিক্যুয়াল নির্মিত হচ্ছে, এমনটাই জানিয়েছেন সালমান।

সম্প্রতি মুক্তির অপেক্ষায় থাকা ‘আরআরআর’ সিনেমার প্রচারের জন্য এক অনুষ্ঠানে এমন তথ্যই দেন ভাইজান। এতে ছিলেন ছবির পরিচালক, প্রযোজক ও অভিনেতারাও। জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট এবং করণ জোহরদের উপস্থিতিতে নতুন করে ‘বজরঙ্গি ভাইজান’কে পর্দায় আনার ঘোষণা দেন তিনি। ‘আরআরআর’ ছবির পরিচালক এস এস রাজামৌলীর বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ এর গল্প লিখবেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটির গল্পকারও ছিলেন তিনি।

সালমান জানালেন, আবার বড় পর্দায় ‘ভাইজান’ হয়ে ফিরছেন তিনি। কারণ নির্মাণ করা হচ্ছে ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়াল। কবির খান পরিচালিত এই ছবির কাজ শুরু হচ্ছে আবারও। আগের ছবিতে দেখা গিয়েছিল, ভারতে হারিয়ে যাওয়া ছোট্ট মুন্নিকে (হারশালি মালহোত্রা) তার বাড়ি পাকিস্তানে পৌঁছে দেওয়ার দায়িত্ব নেয় পবন ওরফে বজরঙ্গি। সহজ-সরল এ মানুষটিই ভারত-পাকিস্তানের রাজনীতির শিকার হতে থাকে। এমনকি তাকে মুখোমুখি হতে হয় দ ‘দেশের বাহিনীদের বিপরীতেও।