আজকের দিন তারিখ ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস নেপালের বিপক্ষে ১ গোলে এগিয়ে বাংলাদেশের মেয়েরা

নেপালের বিপক্ষে ১ গোলে এগিয়ে বাংলাদেশের মেয়েরা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ৫:৫৩ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :   দশরথ স্টেডিয়ামে সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের বিপক্ষে ১ গোলে এগিয়ে গেছে বাংলাদেশ। খেলা শুরু হওয়ার ১৩ মিনিটের মাথায় বাংলাদেশের হয়ে গোল করেন শামসুন্নাহার। নেপালকে হারাতে পারলেই প্রথমবারের মতো নারী সাফের শিরোপা জিতবে লাল সবুজের প্রতিনিধিরা। সেই ফাইনালে না খেলার শঙ্কা ছিল ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্নার। তার পথ আগলে দাঁড়িয়েছিল চোট। সেই স্বপ্নাকে রেখেই অবশ্য কোচ গোলাম রব্বানী ছোটন ফাইনালের একাদশ সাজিয়েছেন। গত দুই দিন ধরে আলোচনা ছিল স্বপ্না ইনজুরির জন্য খেলতে পারবেন কি না। সেমিফাইনালের পর থেকে দুই দিন স্বপ্নার শুশ্রূষা হয়েছে। যার ফলে আজ ফাইনালে শুরু থেকেই থাকছেন স্বপ্না।

সেমিফাইনালে বাংলাদেশ শুরুর দিকে লিড পেয়ে যাওয়ার পর স্বপ্নাকে উঠিয়ে নিয়েছিলেন কোচ। আজও এমন হতে পারে। গোল না পেলেও স্বপ্না যদি অস্বস্তি বোধ করেন, তাহলেও দ্রুত বদলি ফুটবলার নামানোর বিষয়টি ভাবনায় আছে ছোটনের।

বাংলাদেশ সিনিয়র পর্যায়ে নেপালকে কখনো হারাতে পারেনি। তিন ম্যাচের তিনটিতেই হেরেছে। আজ নেপালকে হারাতে পারলে বাংলাদেশ সাফের শ্রেষ্ঠত্ব পাবে।

ফাইনালে বাংলাদেশের একাদশ:

রুপনা চাকমা (গোলরক্ষক), সাবিনা খাতুন, শিউলি আজিম, শামসুন্নাহার, আখি খাতুন, মাসুরা পারভীন, মনিকা চাকমা, সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, কৃষ্ণা রাণী সরকার ও সিরাত জাহান স্বপ্না।