আজকের দিন তারিখ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ৭ মাস পর ফিরলেন মৌসুমী

৭ মাস পর ফিরলেন মৌসুমী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১, ২০২০ , ১২:২২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক  :  করোনার মহামারীর কারণে দীর্ঘ সাত মাস ঘরবন্দী ছিলেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। এর মধ্যে বেশ ক’টি কাজের প্রস্তাব পেলেও তা ফিরিয়ে দিয়েছেন নিরাপত্তার কথা ভেবে। তবে এবার ফিরলেন তিনি। নাটক দিয়ে ৭ মাস পর কাজে ফিরেছেন এই চিত্রনায়িকা। নাটকের নাম ‘ভক্ত’। গেল কয়েকদিন ধরে কক্সবাজারে এর শুটিং হয়েছে। মির্জা রাকিবের রচনায় নাটকটি পরিচালনা করছেন তারেক শিকদার।

মৌসুমী বলেন, ‘গত শনিবার থেকে কক্সবাজারে এর শুটিং শুরু হয়েছে। বেশির ভাগ কাজ হয়েছে কক্সবাজারের একটি পাঁচতারকা হোটেলে। তারকাদের জন্য ভক্তরা নানা ধরনের উদ্ভট কাণ্ড ঘটিয়ে থাকেন। এমন একজন ভক্ত ও তারকার গল্প নিয়েই নাটকটি।’ নির্মাতা জানান, নাটকে মৌসুমী একজন তারকার চরিত্রে অভিনয় করছেন। আর তার ভক্তের চরিত্রে অভিনয় করছেন কামাল খান। আরও আছেন শাহেদ শরীফ খান। খুব শিগগিরই এটি কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

এদিকে, মৌসুমী সবশেষ মুক্তিযুদ্ধভিত্তিক ছবি ‘অর্জন ৭১’র শুটিংয়ে অংশ নেন। মির্জা সাখাওয়াৎ হোসেন পরিচালিত এই ছবিতে মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদান তুলে ধরা হচ্ছে। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মৌসুমী। ছবিতে তার বিপরীতে আছেন শতাব্দী ওয়াদুদ। শিগগিরই এর বাকি অংশের কাজ শুরু হবে বলে জানা গেছে।