আজকের দিন তারিখ ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ২০ বছর পর ফের পর্দায় ফিরছেন টুইঙ্কেল

২০ বছর পর ফের পর্দায় ফিরছেন টুইঙ্কেল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৩০, ২০২২ , ২:০৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না সর্বশেষ অভিনীত সিনেমা ছিল ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। এরপর তাকে আর পর্দায় দেখা যায়নি। এখন তিনি লেখিকা হিসেবে পরিচিত। তবে ২০ বছর পর ফের পর্দায় ফিরছেন টুইঙ্কেল খান্না।নিজের লেখা গল্পেই অভিনয় করছেন নায়িকা।

আনন্দবাজার পত্রিকাসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। এই কাহিনিকেই পর্দায় রূপ দিতে চলেছেন বিজ্ঞাপন দুনিয়ার চেনা পরিচালক সোনাল ডাবরাল। এই সিনেমা দিয়েই বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে তার। প্রযোজনায় থাকবে- অ্যাপ্লজ এন্টারটেনমেন্ট, এলিপসেস এন্টারটেনমেন্ট এবং মিসেস ফানিবোনস মুভিজ।

এই নিয়ে টুইঙ্কেলের দুটি ছোটগল্প সিনেমা হলো। ২০১৮ সালের তৈরি ‘প্যাডম্যান’ সিনেমাটি ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’ থেকেই নেওয়া। সেই সিনেমাতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন তার স্বামী অক্ষয় কুমার।

নতুন সিনেমার গল্পে লেখিকা তার দিদা এবং দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। সেইসঙ্গে রয়েছে জীবন, প্রেম, বুদ্ধিমত্তা সম্পর্কে টুইঙ্কেলের নিজস্ব দৃষ্টিভঙ্গি। সে সবই ধরা দেবে সিনেমাতে।