আজকের দিন তারিখ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস হেনড্রিকসকে বোল্ড করে ফেরালেন শরিফুল

হেনড্রিকসকে বোল্ড করে ফেরালেন শরিফুল


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৪, ২০২৩ , ৩:০১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : পরাজয়ের বৃত্ত ভাঙতে এবার শক্তিশালী দক্ষিণ আফ্রিকার মুখোমুখি বাংলাদেশ। এমন ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ। ইনিংসের শুরুতেই বড় একটি সুযোগ হাতছাড়া করল বাংলাদেশ। ০ রানে প্রোটিয়া ওপেনার রেজা হেনড্রিকসের ক্যাচ ফেলে দেন তানজিদ হাসান তামিম। গত ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৮৫ রান করেছিলেন প্রোটিয়া এই ওপেনার। দেখা যাক, রেজাকে কততে থামাতে পারে বাংলাদেশ। ৬.২ ওভারে ১ উইকেটে ৩৪ রানে ব্যাট করছে দক্ষিণ আফ্রিকা। ২০ রানে ডি কক ও ১ রানে ব্যাট করছে রাশি ফন ডার ডুসেন এ ম্যাচে একাদশে ফিরেছেন সাকিব আল হাসান। অন্যদিকে একটি পরিবর্তন এনেছে প্রোটিয়ারাও। চোটের কারণে খেলতে পারছেন না লুঙ্গি এনগিডি। তার বদলে একজন পেসারকেই এনেছে দক্ষিণ আফ্রিকা, খেলছেন লিজাড উইলিয়ামস।
বাংলাদেশ একাদশ: তানজীদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদ।
দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, রাশি ফন ডার ডুসেন, এইডেন মার্করাম(অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জানসেন, জেরাল্ড কোয়েটজে, কেশব মহারাজ, কাগিসো রাবাদা ও লিজাড উইলিয়ামস।