আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ হালিশহরে ১৩ কিরিচ, বুলেটসহ ‘ছাত্রলীগ ক্যাডার’ আটক

হালিশহরে ১৩ কিরিচ, বুলেটসহ ‘ছাত্রলীগ ক্যাডার’ আটক


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১১, ২০১৬ , ১১:০৭ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


downloa1চট্টগ্রাম: কবরস্থানের জায়গা নিয়ে মারামারির পর বুলেট-কিরিচসহ মো. সরওয়ার (৩২) নামে এক ক্যাডারকে আটক করেছে নগরীর হালিশহর থানা পুলিশ। সরওয়ার এলাকায় ‘ছাত্রলীগ ক্যাডার’ হিসেবে পরিচিত।

শুক্রবার (১০ জুন) গভীর রাত ২টার দিকে তাকে নগরীর হালিশহর আবাসিক এলাকার জে-ব্লকে গৃহায়ণ কর্তৃপক্ষের নির্মাণাধীন একটি আবাসিক ভবন থেকে আটক করা হয়েছে।

হালিশহর থানার ওসি প্রণব কুমার চৌধুরী জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে কবরস্থানের একটি বিরোধপূর্ণ জায়গা নিয়ে হালিশহরের শেষ রাসেল ক্লাবের যুবকদের সঙ্গে মইন্যাপাড়ার ছাত্রলীগের নেতাকর্মীদের মারামারি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উভয়পক্ষ সরে যায়। পুলিশ এসময় ধাওয়া দিয়ে সরওয়ারকে আটক করে। পরে সরওয়ারের স্বীকারোক্তিমত গৃহায়ণ কর্তৃপক্ষের নির্মাণাধীন আবাসিক ভবনের ষষ্ঠ তলা থেকে ১৩টি কিরিচ উদ্ধার করা হয়। এছাড়া তিনটি বুলেট ও একটি হকিস্টিকও উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, শেখ রাসেল ক্লাবের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসীরা গৃহায়ণ কর্তৃপক্ষের ভবনটিকে তাদের সন্ত্রাসের আখড়া হিসেবে ব্যবহার করে আসছিল। মারামারির জন্য ওই ভবনে কিরিচ, বুলেট, হকিস্টিক মজুদ করা হয়েছিল বলে সরওয়ার জানিয়েছে।

এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানিয়েছেন।