আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস///// সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০২৩ , ৫:২২ অপরাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////


দিনের শেষে প্রতিবেদক :  সিলেটের দক্ষিণ সুরমার নাজির বাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ‌্যা বেড়ে ১৪ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। দুর্ঘটনায় হতাহতদের স্বজনদের আহাজারিতে সিলেট ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতালের প্রাঙ্গণ ভারী হয়ে উঠেছে।  বুধবার (৭ জুন) সকাল ভোর ৫টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুদ্দোহা এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট মহানগর থেকে পিকআপে (সিলেট-ন ১১-১৬৪৭) করে প্রায় ৩০ জন নারী-পুরুষ নির্মাণ শ্রমিক জেলার ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার যাচ্ছিলেন। সকাল সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজির বাজার এলাকার কুতুবপুর নামক স্থানে পৌঁছলে মুন্সীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৩-০৭৮০) সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন মারা যান। হাসপাতালে নেওয়ার পর ৩ জন মারা যান।

নিহতদের মধ্যে ৯ জনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৪০), তায়েফ নুর (৪৫), সাগর (১৮), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৫৫), বাদশা মিয়া (৪৫) ও সুনামগঞ্জ সদর উপজেলার ওয়াহিদ আলী (৪০)।

সিলেট ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে কান্নায় ভেঙে পড়েন নিহত দুলাল মিয়ার স্বজন মানিক মিয়া। তিনি জানান, তিনি নিজেও নির্মাণ শ্রমিক, তবে অন‌্য কাজ থাকায় তিনি ওদের সঙ্গে কাজে যাননি।