আজকের দিন তারিখ ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য সর্বোচ্চ দরেও শেয়ার মিলছে না ১০ কোম্পানির

সর্বোচ্চ দরেও শেয়ার মিলছে না ১০ কোম্পানির


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ৯, ২০২১ , ১:১১ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


দিনের শেষে প্রতিবেদক : পুঁজিরবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (০৯ আগস্ট) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ফলে সর্বোচ্চ দরেও কোম্পানিগুলোর শেয়ার কিনতে পারছে না বিনিয়োগকারীরা ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে। কোম্পানিগুলোর হলো : ভিএফএস থ্রেড ডাইং, একমি ল্যাবরেটরিজ, আলহাজ্ব টেক্সটাইল, উসমানিয়া গ্লাস, মিরাকল ইন্ডাস্ট্রিজ, তাল্লু স্পিনিং, তশরিফা, মিথুন নিটিং, এপোলো ইস্পাত এবং বেঙ্গল উইন্ডসোর।
জানা গেছে, আগেরদিন ভিএফএস থ্রেড ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৯.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।
একমি ল্যাবরেটরিজ : আগেরদিন একমি ল্যাবরেটরিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮০.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।
উসমানিয়া গ্লাস : আগেরদিন উসমানিয়া গ্লাসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৮.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.২০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।
মিরাকল : আগেরদিন মিরাকলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।
তাল্লু স্পিনিং : আগেরদিন তাল্লু স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৮০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।
তশরিফা : আগেরদিন তশরিফার শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৬২ শতাংশ বেড়েছে।
আলহাজ্ব টেক্সটাইল : আগেরদিন আলহাজ্ব টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫১ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।
এপোলো ইস্পাত : আগেরদিন এপোলো ইস্পাতের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.২৪ শতাংশ বেড়েছে।
মিথুন নিটিং : আগেরদিন মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।
বেঙ্গল উইন্ডসোর : আগেরদিন বেঙ্গল উইন্ডসোরের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।