আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য সর্বোচ্চ দরেও মিলছে না ৬ কোম্পানির শেয়ার

সর্বোচ্চ দরেও মিলছে না ৬ কোম্পানির শেয়ার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ১৯, ২০২১ , ১:০৪ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


দিনের শেষে প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ার সর্বোচ্চ দরেও বিনিয়োগকারীরা কিনতে পারছেন না। লেনদেনের এক ঘন্টার মধ্যেই কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা সংকটে পড়ে হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।
কোম্পানিগুলো হলো : সাউথবাংলা ব্যাংক, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, কর্ণফুলি ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স, সিটি ইন্সুরেন্স ও মেঘনা পেট লিমিটেড।
সাউথবাংলা ব্যাংক: বুধবার সাউথবাংলা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।
পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : বুধবার পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।
কর্ণফুলি ইন্স্যুরেন্স :বুধবার কর্ণফুলি ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।
জনতা ইন্স্যুরেন্স :বুধবার জনতা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।
সিটি ইন্স্যুরেন্স :বুধবার সিটি ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৫০ টাকা বা ৯.৬৪ শতাংশ বেড়েছে।
মেঘনা পেট :বুধবারমেঘনা পেটের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.২২ শতাংশ বেড়েছে।