আজকের দিন তারিখ ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য শ্যামলীতে ওয়ালটন মোবাইলের নতুন ব্র্যান্ডশপ ‘এ জে টেলিকম’

শ্যামলীতে ওয়ালটন মোবাইলের নতুন ব্র্যান্ডশপ ‘এ জে টেলিকম’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৫, ২০২৩ , ২:৫৩ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


সম্প্রতি রাজধানী ঢাকার শ্যামলীতে যাত্রা শুরু করেছে বাংলাদেশের অন্যতমশীর্ষ প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটন মোবাইলের নতুন স্মার্ট পয়েন্ট ‘এজে টেলিকম’। শ্যামলী স্কয়ার সুপার মার্কেটে চালু হওয়া ওই এক্সক্লুসিভব্র্যান্ড শপে পাওয়া যাচ্ছে ওয়ালটনের সব মডেলের স্মার্ট ও ফিচার ফোন এবংএক্সেসরিজ। উল্লেখ্য, গ্রাহকপ্রিয়তা এবং দেশব্যাপী ওয়ালটন মোবাইলের চাহিদাব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় দেশের বিভিন্ন অঞ্চলে মোবাইলের জন্য বিশেষায়িত ব্র্যান্ড শপ স্মার্ট পয়েন্ট চালু করছে ওয়ালটন। উদ্দেশ্য, স্মার্টফোনের মাধ্যমে ডিজিটাল সেবা মানুষের হাতের নাগালে নিয়েআসা। এর আগে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ওয়ালটন মোবাইলের প্রায়এক ডজন স্মার্ট পয়েন্ট চালু করেছে ওয়ালটন।

‘এ জে টেলিকম’ এর আগে ঢাকার মিরপুর-১০ এর রোকেয়া স্মরণীর মাতবর ম্যানশনে উদ্বোধন করা হয়েছিলো ওয়ালটন মোবাইলের স্মার্ট পয়েন্ট ‘মোবাইল নীড়’। ‘এ জে টেলিকম’ ব্র্যান্ড শপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনমোবাইলের হেড অব বিজনেস ইন্টেলিজেন্স রেজাউল হাসান, ওয়ালটনমোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) আবু জাহিদ, রিসার্চএন্ড ইনোভেশন (আরএন্ডআই) প্রধান শামীম ইসলাম এবং ন্যাশনাল সেলসম্যানেজার ওয়াহিদুজ্জামান।

ওয়ালটন মোবাইলের সিবিও আবু জাহিদ বলেন, মোবাইল ফোন কেনায়ক্রেতাদের সর্বোচ্চ সুবিধা ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিতকরছে ওয়ালটন মোবাইল। ক্রেতারা ওয়ালটনের পণ্য গ্রহণ করছেন বলেই ওয়ালটন দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ডে পরিণত হয়েছে। এজন্য ক্রেতাদের সুবিধা বিবেচনায় নিয়ে সারাদেশে মোবাইলের স্মার্ট পয়েন্ট খোলা হচ্ছে। দিনদিন এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মোবাইল ফোন ডিভাইস উৎপাদন ওবিপণনের পাশাপাশি বিক্রয়োত্তর সেবা ও গুণগতমান উন্নয়নে নিজেদেরসামর্থ্যের প্রমাণ ওয়ালটন। তিনি বলেন, ক্রেতাদের সর্বোত্তম বিক্রয়োত্তর সেবায় কোনো ছাড়  দিচ্ছেনা ওয়ালটন। এ প্রেক্ষিতে মোবাইল ফোনের সার্ভিস নিশ্চিতে ওয়ালটনডিজি-টেকের সার্বিক ব্যবস্থাপনায় রাজধানীর লক্ষ্মীবাজারে নগর সিদ্দিকীপ্লাজায় সম্প্রতি চালু করা হয়েছে দেশের প্রথম ওয়ালটন মোবাইল টাচপয়েন্ট। এভাবে ক্রেতাদের জন্য বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে সারা দেশেস্মার্ট পয়েন্ট চালুর পাশাপাশি সার্ভিস পয়েন্টও খোলা হচ্ছে।