আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন শিল্পী সমিতি থেকে অব্যাহতি নিলেন সাইমন সাদিক

শিল্পী সমিতি থেকে অব্যাহতি নিলেন সাইমন সাদিক


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২০, ২০২৪ , ৪:১৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহসাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি চেয়েছেন অভিনেতা সাইমন সাদিক। আজ শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর এই অব্যাহতিপত্র জমা দিয়েছেন তিনি।

অব্যাহতিপত্রে এ অভিনেতা উল্লেখ করেছেন, আমি সাইমন সাদিক বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচিত সহসাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। বিগত দিনগুলোতে নিজ দায়িত্ব পালনে সর্বোচ্চ নিবেদিত ছিলাম।

যা আমাদের অধিকাংশ সিনেমা হলে প্রদর্শিত হয়েছে। যে কারণে আমাদের চলচ্চিত্র শিল্প এবং আমার ক্যারিয়ার যথেষ্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি আরো বলেন, বিদেশি ভাষার সিনেমা আমদানি প্রসঙ্গে আমাদের সমিতি নীরব রয়েছে। এসব বিষয় নিয়ে মতপার্থক্য থাকায় সমিতির কার্যকরী কমিটিতে থাকা আমি (নিজেকে) অযৌক্তিক এবং অনুচিত মনে করছি।
তাই সহসাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি চাইছি। অতীতের মতোই দেশীয় চলচ্চিত্র বিকাশের পক্ষে কাজ করে যাব। উল্লেখ্য, গত শুক্রবার বাংলাদেশে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। দেশের দুটি সিনেমা ‘কাগজের বউ’ ও ‘শেষ বাজি’। এ ছাড়া মুক্তি পেয়েছে ওপার বাংলার সিনেমা বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘হুব্বা’।