আজকের দিন তারিখ ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন শিল্পকলায় আহমেদ রুবেলের প্রতি শ্রদ্ধা নিবেদন

শিল্পকলায় আহমেদ রুবেলের প্রতি শ্রদ্ধা নিবেদন


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৮, ২০২৪ , ৩:৪৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : বাংলা নাটক ও চলচ্চিত্রের শক্তিশালী অভিনেতা আহমেদ রুবেল (৫৫) মারা গেছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। গণমাধ্যমকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নুরুল আলম আতিক।  আজ বৃহস্পতিবার সকাল ১১টায় অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ শিল্পকলা একাডেমিতে আনা হয়। তার প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিভিন্ন সংগঠন। তার আত্মার শান্তি কামনা করেন সহকর্মী, অগ্রজ, অনুজরা। এরপর গাজীপুরে নেয়া হয় আহমেদ রুবেলের মরদেহ, সেখানেই চিরনিদ্রায় শায়িত হবেন এ অভিনেতা।

কথা ছিল নিজের সিনেমার প্রিমিয়ারে আসবেন, সহকর্মীদের সাথে দেখবেন ‘পেয়ারার সুবাস’ সিনেমাটি। এসেছিলেন কিন্তু দেখা হয়নি কারো সাথে। কারণ সিনেমা শুরুর আগেই নিয়তির কাছে হার মানলেন গুণি অভিনেতা আহমেদ রুবেল। মঞ্চ, টেলিভিশন আর সিনেমার দর্শকপ্রিয় মুখ ছিলেন আহমেদ রুবেল। তার অকাল প্রয়াণের শূন্যতা পূরনীয় নয়, বলছেন সংস্কৃতিজনরা।

সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ থেকে আহমেদ রুবেলের অভিনয় জীবন শুরু। তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। হুমায়ূন আহমেদের ‘পোকা’ নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান রুবেল। তিনি চলে গেছেন, রেখে গেছেন তার কাজ। কাজ দিয়েই আহমেদ রুবেল থাকবেন শোবিজ কর্মীদের অন্তরে।