আজকের দিন তারিখ ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস///// শাহেদের স্বাক্ষর করা চেকবই-ইয়াবাসহ রিজেন্টের এমডির ভায়রা গ্রেফতার

শাহেদের স্বাক্ষর করা চেকবই-ইয়াবাসহ রিজেন্টের এমডির ভায়রা গ্রেফতার


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৭, ২০২০ , ১:৫৬ অপরাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////


দিনের শেষে ডেস্ক :   এবার রিজেন্ট হাসপাতালের মালিক শাহেদের স্বাক্ষর করা ব্যাংক চেকসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার আশুলিয়া এলাকায় চেকপোস্টে তল্লাশি চালিয়ে সাহেদের রিজেন্ট হাসপাতালের এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াসউদ্দিন জালালী ও তার চালককে গ্রেফতার করে র‌্যাব-১। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, নগদ টাকা, ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়। র‌্যাব বাদি হয়ে আশুলিয়া থানায় একটি মাদক মামলা দায়ের করেছে।

দেশজুড়ে চাঞ্চল্য সৃষ্টি করা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. শাহেদের একের পর এক অপকর্ম, প্রতারণা যেমনি বের হয়ে আসছে তেমনি আইনশৃঙ্খলা বাহিনীর জালে ধরা পড়ছে তার সহযোগীরাও। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সাভারের আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় রিজেন্টরে এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াসউদ্দিন জালালীকে। আশুলিয়ার নরসিংহপুর এলাকার আশুলিয়া-কাশিমপুর সড়কে তল্লাসী চৌকিতে আটক করা হয় তার গাড়ি চালকসহ তাকে। জব্দ করা হয় ১টি চেকবই ও শাহেদের সাক্ষর করা ৪৮টি চেকের পাতা। একই সঙ্গে উদ্ধার করা হয় ২১২০ ইয়াবা, ১০বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেট কার।

আশুলিয়া থানা পরিদর্শক মহির উদ্দিন বলেন, গিয়াসউদ্দিন জালালী গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১ এর হাতে সে গ্রেফতার হয়। এবং র‌্যাবই বাদী হয়ে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। তার কাছ থেকে ২১২০ ইয়াবা, ১০বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে।  আশুলিয়া থানা পুলিশ এ বিষয়ে কথা বলতে রাজি না হলেও জানা যায়, র‌্যাব বাদি হয়ে এই থানায় মাদকের একটি মামলা দায়ের করেছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলেও র‌্যাবের পক্ষ থেকে কোন তথ্য পাওয়া যায়নি। করোনার ভূয়া সনদ দেয়াসহ নানা প্রতারণার প্রমান মেলায় উত্তরা ও মিরপুরে রিজেন্ট হাসপাতাল সিলগালা করে র্যাব। এরপর ১৬ জুন ভোরে সাম্প্রতিক সময়ে সবচেয়ে আলোচিত ও সমালোচিত শাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালানোর সময় গ্রেফতার করে র‌্যাব।