আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন শাফিন আহমেদ নাম লেখালেন সিনেমায়

শাফিন আহমেদ নাম লেখালেন সিনেমায়


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ১, ২০২১ , ১০:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   এবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় পপ ব্যান্ড ‘মাইলস’ এর শাফিন আহমেদ। কিশোর থ্রিলার গল্পে নির্মিতব্য এ সিনেমার নাম ‘রহস্য ঘেরা শহর’। এটি নির্মাণ করছেন তারেক মুহাম্মদ খান। ছবিতে অভিনয়ের জন্য রোববার চুক্তিবদ্ধ হয়েছেন এই গায়ক। আসন্ন ঈদে মুক্তির লক্ষ্যে নির্মিতব্য এ সিনেমার সুটিং শুরু হওয়ার কথা রয়েছে আগামী ১১ মার্চ থেকে।

শাফিন আহমেদ গণমাধ্যমকে বলেন, কাজটি নিয়ে অনেকদিন ধরে পরিচালকের সঙ্গে আলোচনা চলছিল। অবশেষে রাজি হলাম। এতে আমাকে একজন রহস্যমানব হিসেবে দেখতে পাবেন দর্শক। তারিক মুহাম্মদ হাসান বলেন, কিশোর থ্রিলার গল্পের সিনেমা এটি। শাফিন ভাইকে ধন্যবাদ তিনি আমার ওপর আস্থা রেখে অভিনয়ে করছেন এতে। মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ তরুণ প্রজন্মের কাছে একটি স্বপ্নের নাম। মাইলসের গান শুনে শুনেই তরুণরা ব্যান্ডের গানের প্রতি আগ্রহি হয়। এই মাইলস ব্যান্ডের শাফিন ভাই আমার ছবিতে অভিনয় করছেন এটা আমার বেশ আনন্দের।

এর আগেও মিউজিক ইন্ডাষ্ট্রির বশে কয়েকজন বড় বড় তারকাদের নিয়ে কাজ করেছি আমি। অভিনয় করিয়েছি ক্রিকেট অঙ্গনের তারকাদেরও। আশা করি শাফিন ভাইকে নিয়ে এবারের যাত্রাটা দারুণ হবে। সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, ডা. এজাজ ও সুমন পাটোয়ারি। আরো আছেন সামিন, মানিক ও সপ্তর্শীসহ অনেকেই।