আজকের দিন তারিখ ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস///// রিজেন্টের সাহেদের অপকর্ম জানাতে র‍্যাবের হটলাইন

রিজেন্টের সাহেদের অপকর্ম জানাতে র‍্যাবের হটলাইন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৭, ২০২০ , ৮:৫১ অপরাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////


দিনের শেষে প্রতিবেদক : রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদের ব্যাপারে যেকোনো অভিযোগ জানাতে বা আইনি সহায়তা পেতে ভুক্তভোগীদের প্রতি আহ্বান জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এজন্য একটি হটলাইন নম্বর এবং ই-মেইল ঠিকানা জানানো হয়েছে র‍্যাবের পক্ষ থেকে।

আজ শুক্রবার র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সাহেদের কাছ থেকে প্রতারিত হয়েছেন এমন ভুক্তভোগীরা র‍্যাবের হটলাইন নম্বরে যোগাযোগ করে যেকোনো অভিযোগ বা আইনি সহায়তার ব্যাপারে জানাতে পারবেন।’

আশিক বিল্লাহ বলেন, ‘এতে আমরাও সাহেদের ব্যাপারে তথ্য জানতে পারবো। আবার সাহেদের কাছ থেকে প্রতারিত হওয়া মানুষ তার ব্যাপারে অভিযোগ জানাতে পারবেন। র‍্যাবের পক্ষ থেকে ভুক্তভোগীদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে।’

র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, ভুক্তভোগীরা ২৪ ঘণ্টা র‍্যাবের হটলাইন নম্বর ও ই-মেইলে যোগাযোগ করতে পারবেন। র‍্যাব সদর দপ্তরের তদন্ত উইংয়ের 01777720211 নম্বরে ভুক্তভোগীদের যোগাযোগ করতে বলা হয়েছে। এ ছাড়া যোগাযোগের জন্য ব্যবহার করতে পারবেন [email protected] এই ই-মেইল নম্বরটি।

গত বুধবার সকালে ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্তবর্তী কোমরপুর এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে তাকে গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। এখন তিনি রিমান্ডে আছেন।