আজকের দিন তারিখ ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য মোংলায় ওয়ালটনের সার্ভিস পয়েন্ট উদ্বোধন

মোংলায় ওয়ালটনের সার্ভিস পয়েন্ট উদ্বোধন


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১০, ২০২৩ , ৬:০৬ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


দিনের শেষে ডেস্ক :  বাংলাদেশে ইলেক্ট্রনিকস জগতে বিক্রয় পরবর্তী সেবা দেওয়ার সবচেয়ে বড় ও সমৃদ্ধ নেটওয়ার্ক ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট দেশের সব প্রান্তে দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকদের সেবাপ্রাপ্তি নিশ্চিত করে যাচ্ছে। বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিতে নিরলসভাবে কাজ করে চলা কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগ প্রতিনিয়ত সেবার নতুন ফিচারসমূহ সফলভাবে প্রয়োগের মাধ্যমে ইতোমধ্যে সবার আস্থার জায়গা হয়ে উঠেছে।  ওয়ালটনের সাথে সবার এই আস্থার বন্ধন নিশ্চিত করতে দেশজুড়ে ছুটে চলেছে প্রতিষ্ঠানটির বিশেষায়িত এই বিভাগ। তারই ধারাবাহিকতায় সোমবার (৯ অক্টোবর) মোংলায় দেশের ৮২তম সার্ভিস পয়েন্ট উদ্বোধন করেছেন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের চিফ সার্ভিস অফিসার শিবদাস রায়।

উদ্বোধনী বক্তব‌্যে শিবদাস রায় বলেছেন, গ্রাহকের আস্থার জায়গা অক্ষুণ্ন রাখা এবং গ্রাহক সন্তুষ্টির স্বার্থেই সার্ভিস পয়েন্ট চালু করা হয়। দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকরা যেন সেবা নিতে পারেন, সেটা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য।  তিনি আরও বলেন, ‘প্রতিটি গ্রাহকই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। দিনশেষে প্রতিটি গ্রাহককে সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্যের মানদণ্ড।’ এক্ষেত্রে ওই এলাকার সব সেলস পয়েন্টের কর্মকর্তা এবং কর্মচারীদের সহযোগিতা কামনা করেন শিবদাস রায়।

অনুষ্ঠানে উপস্থিত কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের টেলিভিশন সার্ভিস ম্যানেজমেন্ট সেকশনের প্রধান ব্রজ গোপাল কর্মকার এবং মনিটরিং অ্যান্ড কমপ্লায়েন্স ম্যানেজমেন্ট সেকশনের প্রধান পলাশ কুমার সাহা তাদের বক্তব্যে বলেন, ‘গ্রাহকদের সেবাপ্রাপ্তি এবং সেলস চ্যানেল পার্টনারগণ বিক্রয় পরবর্তী সেবার ব্যাপারে নির্ভার হয়ে নিশ্চিন্তে যেন পণ্য বিক্রি করতে পারেন, সেটা নিশ্চিত করে যাচ্ছি আমরা। ক্রেতা এবং বিক্রেতার প্রতি সমান এই মনোযোগ এবং মনোভাবই ওয়ালটনকে অন্য সকল ব্র্যান্ড থেকে আলাদা করেছে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন—ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের খুলনা জোনের মনিটরিং অফিসার মিরাজ হোসেন, ওয়ালটন মার্সেল ডিলার রাখি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. আবু বক্কর ছিদ্দিক রুবেল, রাখি এন্টারপ্রাইজ দিগরাজের স্বত্বাধিকারী মো. ওসমান আলী হৃদয়, ব্র্যাঞ্চ ম্যানেজার মো. রাকিব হাসান, এলাকার ডিস্ট্রিবিউটর হাউজের ম্যানেজারগণ, আমন্ত্রিত অথিতিবৃন্দ ও গণমাধ্যমকর্মীসহ অনেকে।  সেবাপ্রাপ্তির ব্যাপারে কোনো কাস্টমার যেন হয়রানির শিকার না হন, সেজন্য সব সময় কাজ করা এবং সেবার মান আরও উন্নত করার প্রত্যয় ব্যক্ত করেন সার্ভিস পয়েন্টের কর্মকর্তারা।