আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি মিথ্যা বলছেন আইনমন্ত্রী, দাবি রিজভীর

মিথ্যা বলছেন আইনমন্ত্রী, দাবি রিজভীর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৭, ২০২১ , ৫:২৬ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক :  বিদেশ যেতে হলে আবার কারাগারে গিয়ে আবেদন করতে হবে-আইনমন্ত্রীর এ বক্তব্যের সমালোচনা করে রুহুল কবির রিজভী বলেছেন, কোন আইনে আছে? আপনি মিথ্যা কথা বলছেন। জাতীয় সংসদে আইনমন্ত্রীর বক্তব্য নিয়ে প্রশ্ন তুলে বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক দোয়া মাহফিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এসব কথা বলেন। জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাসের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায়’এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আইনমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি (আইনমন্ত্রী) এই কথা বলছেন। তাহলে শেখ হাসিনা (তৎকালীন বিরোধী দলীয় নেতা) কি করে গিয়েছিলেন মঈন উদ্দিন-ফখরুদ্দিনের আমলে? আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক জলিল (আব্দুল জলিল) সাহেব কি করে সিঙ্গাপুর চিকিৎসার জন্য গিয়েছিলো? সেইদিন কোন আইন গিয়েছিলেন তারা? আপনি তো মইন উদ্দিন-ফখরুদ্দিনের তখন দুদকের প্রধান আইনজীবী।

দেশের বিশিষ্ট রাজনীতিবিদ আসম আবদুর রব এরআগে কারাগারে অবস্থানের সময় তিনি চিকিৎসার জন্য বাইরে গিয়েছিলেন উল্লেখ করে রিজভী বলেন, অসংখ্য দৃষ্টান্ত আছে, অসংখ্য উদাহরণ আছে। রিজভী বলেন, সরকার যেকোনো মুহুর্তে এই ধরনের অত্যন্ত গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে অনুমতি দিতে পারে। আমরা এখনো আহ্বান জানাচ্ছি, দেশনেত্রীকে তার উন্নত চিকিৎসা দেয়ার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিন।

আইনমন্ত্রীকে উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনি এতো নির্দয়, আপনি এতো মানসিকভাবে অসুস্থ। আপনি শেখ হাসিনাকে খুশি করার জন্য বিএনপির নেতা-নেত্রীর বিরুদ্ধে এহেন কাজ নাই আপনি সেটি করছেন। আদালতকে কবজায় নিয়ে পকেটের মধ্যে রেখে। আইনমন্ত্রী- আপনার মতো এতো হীন, এতো খারাপ কাজ পৃথিবীতে কেউ করেনি।

রুহুল কবির রিজভী বলেন, আইনমন্ত্রী বিএনপির নেতা-নেত্রীদের কষ্ট দিয়ে আনন্দ পান, আর আনন্দ পান প্রধানমন্ত্রী। এই কারণে যত ধরনের অমানবিক আইনের কথা তুলে বিএনপির নেতা-নেত্রীদের কষ্ট দিয়ে তিনি শেখ হাসিনার কাছে সাধু সাজতে চান, ভালো সাজতে চা্ন, সন্নাসী সাজতে চান।

জাসাসের আহ্বায়য়ত হেলাল খানের সভাপতিত্বে ও সদস্য সচিব জাকির হোসেন রোকনের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিএনপির আবদুস সালাম আজাদ, আমিনুল ইসলাম, ওলামা দলের অধ্যক্ষ নজরুল ইসলাম তালুকদার, জাসাসের যুগ্ম আহ্বায়ক লিয়াকত আলী প্রমূখ উপস্থিত ছিলেন।