আজকের দিন তারিখ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মা হচ্ছেন মারিয়া নূর

মা হচ্ছেন মারিয়া নূর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৩, ২০২২ , ৫:০৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  মা হতে যাচ্ছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও সঞ্চালক মারিয়া নূর। বুধবার রাতে সামাজিক মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন সুখবরটি। ফেসবুকে একটি ছবি পোস্ট করে মা হওয়ার খবরটি জানান মারিয়া নূর। ছবিতে তাকে স্বামী সাইফুল আলম জুলফিকারের সঙ্গে দেখা গিয়েছে। তার বেবি বাম্প স্পষ্ট বোঝা গেছে ছবিতে। ছবির ক্যাপশনে মারিয়া নূর লিখেছেন, ‘একটি অভিযান শুরু হতে যাচ্ছে। একজন মা হিসেবে উন্নীত হচ্ছি।’ কমেন্ট বক্স ভরে গেছে শুভকামনায়।

২০১১ সালের ১৫ জুন বিয়ে করেন উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী মারিয়া নূর। তার স্বামীর নাম সাইফুল আলম জুলফিকার।

খেলাধুলার অনুষ্ঠান সঞ্চালনায় দেশের সবচেয়ে উজ্জ্বল নাম মারিয়া নূর। গত অক্টোবরে এই উপস্থাপিকা বাংলাদেশ জার্নালকে জানিয়েছিলেন, নভেম্বর থেকে তিনি অনির্দিষ্টকালের জন্য বিরতিতে যাচ্ছেন। কিন্তু সে সময় বিরতির কারণ জানাননি। একটু দেরিতে হলেও জানা গেল সেই কারণ। তিনি মা হচ্ছেন।

বিরতিতে যাওয়ার আগে গত বছর মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এ অভিনয় করে সাড়া ফেলেন মারিয়া। এরপর মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’ এবং মেহেদি হাসান জনির ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’-তেও তাকে দেখা যায়।

অন্যদিকে, উপস্থাপনায় মারিয়াকে শেষবার দেখা গেছে গত বছরের ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ‘স্ট্রেট ড্রাইভ’ নামের একটি শো-তে। আপাতত তিনি অনির্দিষ্টকালের ছুটিতে। সন্তান জন্মের পর আগামী ক্রিকেট বিশ্বকাপে তিনি ফিরবেন বলে জানান এই মডেল-উপস্থাপিকা।