আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মা হচ্ছেন চিত্রনায়িকা রুমানা

মা হচ্ছেন চিত্রনায়িকা রুমানা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৯, ২০২২ , ৪:৫৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  মা হতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রুমানা। বহু আগেই তিনি শোবিজ ছেড়ে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি সেখানে গত ৭ মার্চ অনুষ্ঠিত হয়েছে তার বেবি শাওয়ার অনুষ্ঠান। জানা যায়, তিনি পুত্র সন্তানের মা হতে যাচ্ছেন। রুমানার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী প্রিয়া ডায়েস। ছবিতে দেখা গেছে, রুমানার মাতৃত্বের আনন্দঘন উৎসবে শামিল হয়েছেন টনি ডায়েস, অভিনেত্রী নওশীন নাহরিন মৌসহ অনেকেই।

এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে প্রথমবার মা হয়েছিলেন রুমানা খান। তখন তার কোল আলো করে পৃথিবীতে আসে কন্যাসন্তান। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন রুমানা খান। ২০০৪ সালে তিনি নাম লেখান সিনেমায়। তার প্রথম সিনেমা ‘জয়যাত্রা’। ২০১০ সালে ‘ভালোবাসলেই সবার সাথে ঘর বাঁধা যায় না’ সিনেমায় অনবদ্য অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন তিনি।

রুমানা প্রথম বিয়ে করেছিলেন ২০০২ সালে। নির্মাতা ও উপস্থাপক আনজাম মাসুদের সঙ্গে তার সেই সংসার মাত্র এক বছর টিকেছিল। ২০০৪ সালে আবারও বিয়ে করেন অভিনেত্রী। সেটিও স্থায়ী হয়নি। তারপর যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করেন।