আজকের দিন তারিখ ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘মায়াকুমারী’র রূপে ঋতুপর্ণা

‘মায়াকুমারী’র রূপে ঋতুপর্ণা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৭, ২০২০ , ১২:৩৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   করোনার কারণে এখনও কলকাতার সিনেমা হল বন্ধ রয়েছে। তবে শিগগিরই তা খুলবে বলে শোনা গিয়েছে। আর হল খুললেই মুক্তি পাবে অরিন্দম শীল পরিচালিত ছবি ‘মায়াকুমারী’ সিনেমা। পূজোর মৌসুমেই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।  চল্লিশের দশকের জনপ্রিয় অভিনেত্রী মায়াকুমারী ও বিখ্যাত অভিনেতা-পরিচালক কানন কুমারের কাহিনি নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। ডাকসাইটে নায়িকা মায়াকুমারীর প্রেমে পড়েন অভিনেতা-পরিচালক কানন কুমার। অথচ তখন তিনি শীতল ভট্টাচার্যের স্ত্রী।

শোনা যায়, মায়াকুমারী ও কাননকুমারের প্রেমের সম্পর্ক ঠিকভাবে নেয়নি তৎকালীন সমাজ। কোনও ছবিতে নায়কের সঙ্গে চুম্বনের দৃশ্যের কারণে এবং খোলা পিঠের জন্য প্রিমিয়ারে নায়িকাকে থুথু ছিটিয়েছিল দর্শক। ছবিটির নাম ভূমিকা অর্থাৎ মায়াকুমারীর ভূমিকায় অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং কাননকুমার ও তার নাতি আহিরের চরিত্রে আবির চট্টোপাধ্যায়। পর্দায় শীতল ভট্টাচার্যরূপে হাজির হবেন রজতাভ দত্ত। এ ছাড়াও রয়েছে একগুচ্ছ স্টারকাস্ট। ইন্দ্রাশিস রায়, ফলক রশিদ, অর্ণ মুখোপাধ্যায়, সৌরসেনী এবং অম্বরিশ সহ অনেকেই।

ছবিটির প্রযোজক নীল রতন দত্ত জানিয়েছেন, হল খুললে যদি দেখা যায় মানুষ হলমুখী হচ্ছেন তবে যত দ্রুত সম্ভব হলেই ছবিটি রিলিজ হবে। হাজার হোক, বড় পর্দার কথা মাথায় রেখেই বানানো হয়েছে ছবিটি।