আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস মাহমুদউল্লাহকে বাদ দেয়াটা বিস্ময়কর ছিল

মাহমুদউল্লাহকে বাদ দেয়াটা বিস্ময়কর ছিল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ১১, ২০২৩ , ৫:২৩ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :  ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে একজন বোলার বেশি নিয়ে খেলেছে বাংলাদেশ। যে কারণে একাদশে জায়গা হয়নি অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদের। শেখ মেহেদীকে খেলাতে একাদশ থেকে সরিয়ে দেয়া হয়েছে তাকে। অভিজ্ঞ এই ক্রিকেটারদের বাদ দেয়ায় অবাক হয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ওয়াসিম জাফর। বিশ্বকাপে বারবারই মাহমুদউল্লাহর ব্যাট বেশ চওড়া। গড়ও বেশ ভালো, ৫১.৩৩। ইংল্যান্ডের বিপক্ষে পরিসংখ্যানটাও চোখে পড়ার মতো। ২০১১ বিশ্বকাপে শফিউল ইসলামকে নিয়ে গড়েছিলেন ৫৮ রানের জুটি। ২০১৫ বিশ্বকাপে অ্যাডিলেডে খেলেছিলেন ১০৩ রানের ইনিংস।

ধর্মশালায় ইংল্যান্ডের বিপক্ষে মাহমুদউল্লাহকে বাদ দেয়ায় অবাক হয়েছেন ওয়াসিম। ইএসপিএন ক্রিকইনফোর এক আলোচনায় তিনি বলেন, ‘রিয়াদকে (মাহমুদউল্লাহ) বাদ দেয়াটা আমার কাছে বিস্ময়কর ছিল। বিশেষ করে ডানহাতি ব্যাটারদের আধিক্য দলের বিপক্ষে ছোট মাঠে একজন অফস্পিনার নিয়ে আসাটা বিস্ময়কর ছিল।’

ইংল্যান্ডের বিপক্ষে পরাজয়ের ফলে দুই ম্যাচে এক জয় নিয়ে ধর্মশালা মিশন শেষ করলো বাংলাদেশ। পরবর্তী মিশন চেন্নাই। যেখানে তাদের প্রতিপক্ষ দারুণ ছন্দে থাকা নিউজিল্যান্ড। যারা কিনা ইংল্যান্ড ও নেদারল্যান্ডসকে হারিয়ে পয়েন্ট টেবিলে সবার উপরে অবস্থান করছে।