আজকের দিন তারিখ ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস মাস্ক ছাড়াই টেনিস তারকা সানিয়া মির্জা

মাস্ক ছাড়াই টেনিস তারকা সানিয়া মির্জা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৮, ২০২০ , ১১:০৪ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : ভারতে করোনা সংক্রমণ কিছুতেই কমছে না। সাধারণের মতো আক্রান্ত হচ্ছেন তারকারাও। এ কারণেই জরুরি প্রয়োজনে বাইরে বের হলেই সতর্ক থাকার পরামর্শ দিচ্ছেন স্বাস্থ্য সচেতনরা। কিন্তু সানিয়া মির্জা সেই নির্দেশ মানছেন কোথায়?
এক সপ্তাহের মধ্যে কমপক্ষে ছয়টি ছবি অন্তর্জালে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন এই টেনিস তারকা। আর সেই ছবির একটিতেও মাস্ক পরে দেখা যাচ্ছে না তাকে। এটা কতটা ঠিক হলো এনিয়ে উঠেছে প্রশ্ন। সমালোচনার মুখে পড়ছেন সানিয়া।
বেশ ফ্যাশন সচেতন সাজেই ইনস্ট্রাগ্রামের ছবিতে দেখা মিলছে ভারতের এই টেনিস তারকার। কালো কোট, হাই বুট, হাতে সবুজ ব্যাগ, সানগ্লাস পরে পোজ দিয়েছেন তিনি। কিন্তু সবচেয়ে জরুরি যেটি সেই মাস্ক কিন্তু নেই তার মুখে! ছোট বোন আনাম মির্জা ছাড়াও বন্ধুদের সঙ্গে দেখা গেল তাকে। যে কারণেই প্রশ্ন উঠছে, কেন করলেন এমন কাজ?
অবশ্য সমালোচনার মুখে সানিয়ারই ঘনিষ্ঠ সূত্র ভারতীয় মিডিয়ায় জানিয়েছে সব ছবিই করোনার প্রকোপ শুরু হওয়ার আগে তোলা ছিল। আর তখন মাস্ক পরার কোনো প্রয়োজন ছিল না। এরপর অবশ্য পুরনো ছবিতে হ্যাশট্যাগ থ্রোব্যাক চোখে পড়ে ভক্তদের।।
ঘরে থেকে হাঁপিয়ে উঠা সানিয়া অবশ্য শিগগিরই ভারত ছাড়বেন। দুবাই কিংবা লন্ডনে দেখা হয়ে যেতে পারে শোয়েব মালিকের সঙ্গে। করোনার প্রকোপ শুরুর পর থেকেই দু’জন আলাদা। শোয়েব তার স্ত্রী আর সন্তানের সঙ্গে দেখা করার প্রতীক্ষায় আছেন!