আজকের দিন তারিখ ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড মাশরাফিদের অপেক্ষায় রাখলো বৃষ্টি

মাশরাফিদের অপেক্ষায় রাখলো বৃষ্টি


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ৩:৩৭ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


Mirpur-Maঅনলাইন স্পোর্টস ডেস্ক: কলাবাগান ক্রিকেট একাডেমির সঙ্গে মাশরাফি বিন মর্তুজার কলাবাগান ক্রীড়া চক্রের শেষ রাউন্ডের লড়াইয়ে বাধ সেধেছে বৃষ্টি। বৃষ্টির কারণে বন্ধ হওয়া ম্যাচটি আগামীকাল (মঙ্গলবার) রিজার্ভ ডেতে মাঠে গড়াবে।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে কলাবাগান ক্রিকেট একাডেমি ১৪.২ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩৫ রান তোলার পর বৃষ্টি শুরু হয়। দুপুর পর্যন্ত বৃষ্টি না থামায় ম্যাচটি রিজার্ভ ডে-তে গড়ানোর সিদ্ধান্ত নেন ম্যাচ রেফারি।

টস হেরে ব্যাটিংয়ে নেমে মাশরাফির দুর্দান্ত বোলিংয়ে চাপে পড়ে একাডেমি। যদিও দলীয় ৮ রানে ইরফান শুক্কুরকে ফিরিয়ে প্রথম আঘাত হানেন দেওয়ান সাব্বির। এরপর বল হাতে জ্বলে ওঠেন মাশরাফি। জটিন সাক্সেনা ও মায়শুকুর রহমানকে সাজঘরে পাঠান মাশরাফি। দলীয় ৩৫ রানে আব্দুর রাজ্জাকের ঘূর্ণিতে মাহমুদুল হাসান এলবিডব্লুউ হলে ব্যাকফুটে চলে যায় একাডেমি।

৭ ওভার বল করে ৩টি মেডেনসহ ১৩ রান দিয়ে দুটি উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা। একটি করে উইকেট নেন আব্দুর রাজ্জাক ও দেওয়ান সাব্বির।

এ ম্যাচে জয় পেলে মাশরাফিদের সুপার লিগে খেলার সম্ভাবনা টিকে থাকবে। তবে, তাকিয়ে থাকতে হবে শেষ রাউন্ডের দ্বিতীয় ধাপের তিনটি ম্যাচের দিকে। এখন পর্যন্ত সুপার লিগে খেলা নিশ্চিত তিনটি দলের-প্রাইম দোলেশ্বর, ভিক্টোরিয়া ও লিজেন্ডস অব রূপগঞ্জ। শেষ তিনটি দলের জায়গা পেতে এই রাউন্ডে লড়াইয়ে আছে আরও সাতটি দল।