আজকের দিন তারিখ ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় মাদক সেবন করায় ২ কারারক্ষীকে বরখাস্ত

মাদক সেবন করায় ২ কারারক্ষীকে বরখাস্ত


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ৭:৩৩ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


8কাগজ অনলাইন প্রতিবেদক: চুয়াডাঙ্গায় মাদক সেবনের অভিযোগে জেলা কারাগারের দুই কারারক্ষীকে বরখাস্ত করেছে জেল কর্তৃপক্ষ। একই সঙ্গে দুই কারারক্ষীসহ তিনজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে দামুড়হুদা উপজেলা ভূমি কর্মকর্তা (এসি-ল্যান্ড) আব্দুল হালিম এ রায় প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেল সুপার নজরুল ইসলাম।

জেল সুপার জানিয়েছেন, কারারক্ষী নাসিরুল ও বাচ্চু মিয়াকে ইতোমধ্যে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। একই সাথে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা শুরু হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- চুয়াডাঙ্গা জেলা কারাগারের কারারক্ষী খুলনার খানজাহান আলী এলাকার হেমায়েত উদ্দিনের ছেলে নাসিরুল ইসলাস (২৮) (কনস্টেবল নং ৪২৫৪৮), ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলা শহরের মোফাজ্জেল হোসেনের ছেলে বাচ্চু মিয়া (৩৩) (কনস্টেবল নং ৪২০৬২) এবং দামুড়হুদার ফকিরপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে রানা (৩২)। জরিমানার টাকা তাৎক্ষণিকভাবে পরিশোধ করায় তাদের ছেড়ে দেয়া হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত হোসেন জানান, রোববার রাত ৮টার দিকে দর্শনা থেকে মাদক সেবন করে চুয়াডাঙ্গায় ফেরার পথে দর্শনা রেলক্রসিং নামক স্থানে টহল পুলিশ তাদের আটক করে। এসময় দুই কারারক্ষীসহ তিনজন টহল পুলিশের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। পরে পুলিশ তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে।