আজকের দিন তারিখ ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব, সারাবিশ্ব লীড মাতাল হয়ে গাড়ি চালিয়ে হিলারির দেবর গ্রেফতার

মাতাল হয়ে গাড়ি চালিয়ে হিলারির দেবর গ্রেফতার


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৭, ২০১৬ , ১১:৫৮ পূর্বাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব,সারাবিশ্ব লীড


14অনলাইন আন্তর্জাতিক ডেস্ক: মাতাল অবস্থায় গাড়ি চালানোর কারণে ক্যালিফোর্নিয়ায় গ্রেফতার হয়েছিলেন যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমক্রেটিক দলের সম্ভাব্য প্রার্থী হিলারি ক্লিনটনের দেবর। পরবর্তীতে জরিমানা দিয়ে তিনি ছাড়া পান। বিবিসি বলছে, যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সৎভাই ৫৯ বছর বয়সী রজার ক্লিনটন ১৫ হাজার মার্কিন ডলার জরিমানা গুণে রেডোনডো বিচ কারাগার থেকে ছাড়া পান।

২ সেপ্টেম্বর তাকে আদালতে হাজির করার কথা রয়েছে। রেডোনডো বিচ পুলিশ জানিয়েছে, ‘কেউ একজন অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালাচ্ছেন’-এমন একটি ফোনকল পেয়ে পুলিশ কর্মকর্তারা রজার ক্লিনটনকে ধরে নিয়ে আসে। রেডোনডো বিচ কারাগারে নিয়ে যাওয়ার পর রজার সব ধরনের রাসায়নিক পরীক্ষায় অংশ নিতে অস্বীকৃতি জানান।

রজার ক্লিনটনের কারণে ভাই বিল ক্লিনটন এবং ভাবী হিলারি ক্লিনটনের বিব্রতকর পরিস্থিতিতে পড়ার ঘটনা এই প্রথম নয়। ২০০১ সালেও তিনি মাতাল অবস্থায় গাড়ি চালানোর কারণে গ্রেফতার হয়েছিলেন। ১৯৮০-এর দশকের মাদক সংক্রান্ত একটি মামলায় দণ্ডপ্রাপ্ত হয়েছিলেন তিনি। ২০০১ সালে প্রেসিডেন্ট হিসেবে শেষদিন বিল ক্লিনটন তাকে সাধারণ ক্ষমা ঘোষণা করেন।

রজারের সাম্প্রতিক এই ঘটনা হিলারি ক্লিনটনের জন্য এ মুহূর্তে বেশ বিব্রতকর। ক্যালিফোর্নিয়াতেই হিলারি এখন প্রাইমারি ভোটাভুটির প্রচারণায় ব্যস্ত। মঙ্গলবার এই প্রাইমারি ভোট হওয়ার কথা।

ডেমক্রেটিক দলীয় মনোনয়ন পাওয়া প্রায় নিশ্চিত হয়ে গেছে সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের। আসছে নভেম্বরে হোয়াইট হাউজে যাওয়ার লক্ষ্যে রিপাবলিকান দলীয় সম্ভাব্য প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে মোকাবিলা করবেন তিনি। বিডি নিউজ।