আজকের দিন তারিখ ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বিশ্বকাপ ফাইনালে কপিল দেব আমন্ত্রণ না পাওয়ায় খেপলেন শ্রীলেখা

বিশ্বকাপ ফাইনালে কপিল দেব আমন্ত্রণ না পাওয়ায় খেপলেন শ্রীলেখা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২১, ২০২৩ , ২:২৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ কেট-২০২৩-এর ফাইনালে আমন্ত্রণ পাননি ভারতেরই প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। এতে বেশ চটেছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ক্ষুব্ধ এই অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একহাত নিয়েছেন আয়োজকদের। নিজের ফেসবুকে লিখেছেন, ‘স্যার নিশ্চয়ই আপনার পিআর স্কিল খারাপ, ইনস্টাতে লক্ষ লক্ষ ফলোয়ার নেই বা রাজনৈতিক ব্যাকআপ নেই। অতএব সহ্য করুন স্যার। মানুষের স্মৃতিশক্তি এখন প্রবল ক্ষীণ। আর হ্যাঁ, চিন্তা নেই স্যার, আপনি মারা গেলে এই লোকগুলোই সবার আগে পৌঁছবে (ক্ষমা করবেন আমায়, অনেক জ্বালা থেকে বলা)।’
গত রবিবার ভারতের আহমেদাবাদে অনুষ্ঠিত হয়েছে বিশ্বকাপ ক্রিকেট-২০২৩-এর মেগা ফাইনাল।
ফাইনালে ভারতকে হারিয়ে ষষ্ঠবারের মতো বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। এদিন মাঠে হাজির ছিলেন ক্রিকেট দুনিয়ার সাবেক ও বর্তমান সব তারকা। তবে ফাইনালের মঞ্চে কপিল দেবকে আমন্ত্রণ না জানানোয় নেট দুনিয়ায় তীব্র নিন্দা শুরু হয়। এ বিষয়ে কপিল দেব সংবাদমাধ্যমে বলেছেন, ‘বড় কর্মকাণ্ড।
মানুষ মাঝে মাঝে ভুলে যায় অনেক কিছু।’ ভারতীয় এক নিউজ চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে আমন্ত্রণ না পাওয়ার বিষয়টি জানান কপিল দেব। কিংবদন্তি এই ক্রিকেটার বলেন, ‘আমাকে আমন্ত্রণই জানানো হয়নি। আমাকে কেউ ফোনও করেনি। তাই আমি আর যাইনি। আমি চেয়েছিলাম ৮৩-র গোটা দলটা যেন সেখানে উপস্থিত থাকে। তবে এটা বড় একটা যজ্ঞ। বিভিন্ন ইভেন্ট সামাল দিতে ব্যস্ত সবাই। কখনো কখনো ভুল হয়ে যায়।’ রবিবার গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আশা ভোঁসলের মতো বলিউড তারকারা। গ্যালারিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও দেখা যায়। কিন্তু ভারতের দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব ও মহেন্দ্র সিং ধোনি ছিলেন না। ম্যাচ শুরুর আগে মাঠে কাপ নিয়ে গিয়েছিলেন শচীন টেন্ডুলকার।