আজকের দিন তারিখ ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি বিএনপির আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে ওঠার অংকের মতো

বিএনপির আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে ওঠার অংকের মতো


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৫, ২০২১ , ৩:৪৯ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক :  বিএনপির আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে ওঠার অংকের মতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।‌ সোমবার তার সরকারি বাসভবনে ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি। তিনি বলেন, একযুগের বেশি সময় ধরে বিএনপির মুখে আন্দোলনের কথা শুনে আসছে দেশের মানুষ, কিন্তু আন্দোলন আর দেখে না জনগণ। ওবায়দুল কাদের বলেন, মরণঘাতী কর্মসূচি সরকার নয়, বিএনপিই পালন করছে। বিএনপি ভাস্কর্য নিয়ে হেফাজতি সন্ত্রাসের মূল কুশীলব ছিল। দেশে সাম্প্রদায়িক অপশক্তিকে উস্কানি ও পৃষ্ঠপোষকতা দিয়ে বিএনপিই তাদের পুনর্বাসন করেছে।

তিনি বলেন, আগুন-সন্ত্রাসের মতো মরণঘাতি কর্মসূচির জনক বিএনপি। দেশের মানুষ ভালো আছে, শুধু বিএনপি ভালো নেই। ধ্বংসের রাজনীতির উত্তরাধিকার বহন করছে বিএনপি। তিনি আরও বলেন, বিএনপি নেতারা একদিকে নির্বাচনে অংশ না নেয়ার ঘোষণা দেয়, অন্যদিকে বলে স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি নেই। তাদের এ দ্বৈতনীতি বা দ্বিচারিতার রাজনীতি দেশের গণতন্ত্রের অগ্রযাত্রায় অন্যতম প্রধান বাধা।

ওবায়দুল কাদের বলেন, সরকার এবং দেশের যেকোনো ভালো কাজকে বিতর্কিত করা বিএনপির কাজ । তারা নির্বাচনে অংশ নেয় নির্বাচনকে বিতর্কিত করতে। বিএনপির বর্ণচোরা রাজনীতির মুখোশ এখন উন্মোচিত, দেশের মানুষ তাদের কথা ও কাজে আস্থা হারিয়ে ফেলেছে।