আজকের দিন তারিখ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস বায়ার্নে আবারও ধরাশায়ী বার্সা

বায়ার্নে আবারও ধরাশায়ী বার্সা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৫, ২০২১ , ১২:২১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :  চ্যাম্পিয়ন্স লিগে আরও একবার বায়ার্ন মিউনিখের কাছে ধরাশায়ী হল বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে মঙ্গলবার রাতে ‘ই’ গ্রুপের ম্যাচে তাদেরকে ৩-০ গোলে হারায় টমাস মুলার, লেভানডোভস্কিরা। ম্যাচে জোড়া গোল করেন লেভানডোস্কি। অপর গোলটি আসে টমাস মুলারের পা থেকে। আগের দেখায় বায়ার্নের বিপক্ষে আট গোল হজম করা স্প্যানিশ ক্লাবটি। সেবার দুই গোল করতে পারলেও এবার কোন গোল পায়নি কাতালানরা। গোল তো দূরে থাক, গোটা ম্যাচে গোলমুখে কোন শটই নিতে পারেনি মেসিবিহীন বিবর্ণ বার্সা।

তরুণদের উপর ভরসা রেখেই দল সাজিয়েছিলেন কোচ রোনাল্ড কোম্যান। কিন্তু গোটা ম্যাচে জুড়েই সফরকারী বায়ার্ন ছড়ি ঘুরিয়েছে তাদের উপর। বায়ার্নের ১৭ শটের সাতটি ছিল অন টার্গেটে। বিপরীতে গোলমুখে কোন শটই নিতে পারেনি বার্সা।

খেলার ৩৩ মিনিটে টমাস মুলারের করা গোলে এগিয়ে বিরতিতে যায় কোচ জুলিয়ান নাগেলসমানের দল। এতে ছিল কিছুটা ভাগ্যের সহায়তায়ও। ডি-বক্সের বাইরে থেকে মুলারের শটটি এরিক গার্সিয়ার গায়ে লেগে বল জালে জড়ায়। কিছুই করার ছিল না গোলরক্ষক টের স্টেগানের।

খেলার ৫৬তম মিনিটে দলের দ্বিতীয় ও নিজের প্রথম গোল আসে লেভানডোভস্কির পা থেকে। তরুণ মুসিয়ালার বুলেট গতির শট পোস্টে লেগে ফিরে আসলে ডি বক্সের মুখে থাকা লেভানডোভস্কির সহজেই বল জালে পাঠান। শেষ গোলটি আসে ৮৫ মিনিটে। জিনাব্রির শট পোস্টে লেগে ফেরার পর বল ধরে এক ডিফেন্ডারকে কাটিয়ে ফিনিশিং দেন এই পোলিশ তারকা।