আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন বছর শেষে বিদেশে উড়ে গেলেন একঝাঁক তারকা

বছর শেষে বিদেশে উড়ে গেলেন একঝাঁক তারকা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ৩০, ২০২৩ , ৪:৩৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : প্রত্যেক বছরের শেষ লগ্নে ভারতের তারকাশিল্পীরা উড়ে যান বিদেশে। কেউ কেউ স্ত্রী-সন্তানদের নিয়ে, কেউবা প্রেমিকাকে নিয়ে পাড়ি জমান পছন্দের দেশে। উদ্দেশ্য, নিজেদের মতো করে অবসর যাপন ও নতুন বছরকে স্বাগত জানানো। এবারো তার ব্যত্যয় ঘটেনি। বলিউড ও ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা বিদেশে গিয়েছেন। তাদের নিয়েই এই প্রতিবেদন।

কারিনা-সাইফ
বলিউডের তারকা দম্পতি কারিনা কাপুর খান ও সাইফ আলী খান। ডিসেম্বরের শেষ লগ্নে দুই পুত্রকে নিয়ে ভারত ছাড়েন এই যুগল। নতুন বছর উপলক্ষে গত বছরের মতো এবারো সুইজারল্যান্ডে গিয়েছেন কারিনা-সাইফ। সেখানে দারুণ সময় পার করছেন তারা; নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন কারিনা কাপুর খান।

আলিয়া-রণবীর
বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট-রণবীর কাপুর। কয়েক দিন আগে মেয়ে রাহাকে প্রকাশ্যে আনেন। এবার কন্যাকে সঙ্গে নতুন বছর উদযাপন করতে বিদেশে উড়ে গেলেন এই জুটি। অনেক দিন ধরেই ছুটি কাটানোর কথা বলে আসছিলেন রণবীর। কিন্তু ‘অ্যানিমেল’ সিনেমার শুটিং এবং মুক্তির কারণে তা আটকে। সব কাজ শেষ করে গত ২৬ ডিসেম্বর ভারত ত্যাগ করেন এই দম্পতি। তবে কোন ছুটি কাটাতে উড়াল দিলেন তা অবশ্য জানা যায়নি।

মহেশ বাবু-নম্রতা
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। পর্দায় অসাধারণ অভিনয় এবং অনুসরণীয় ব্যক্তিত্ব গুণের কারণে অসংখ্য ভক্ত তার। এর মধ্যে নারী ভক্তের সংখ্যাও কম নয়। তবে গত দুই দশক ধরে মহেশের মনের রানি হয়ে আছেন তার স্ত্রী নম্রতা শিরোদকর। এ দম্পতির গৌতম কৃষ্ণা ও সিতারা নামে দুটি সন্তান রয়েছে। স্ত্রী-সন্তানদের নিয়ে দুবাইয়ে নতুন বছর উদযাপন করবেন মহেশ বাবু। এরই মধ্যে তারা দুবাইয়ে অবস্থান করছেন।

অনন্যা-আদিত্য
খুব বেশি দিন হয়নি বড় পর্দায় পা রেখেছেন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। কাজের চেয়ে ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। এর আগেও অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে তার। গত ৩০ অক্টোবর অনন্যার জন্মদিন ছিল। এ উপলক্ষে অবসর কাটাতে মালদ্বীপে গিয়েছিলেন অনন্যা-আদিত্য। এবার নতুন বছর উদযাপন উপলক্ষে বিদেশে উড়ে গেলেন এই যুগল। গত ২৭ ডিসেম্বর আলাদা আলাদাভাবে মুম্বাই এয়ারপোর্ট থেকে ভারত ত্যাগ করেন তারা। তবে কোন দেশে তারা নতুন বছর উদযাপন করবেন তা জানা যায়নি।

ভূমি পেডনেকার
বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকার। কয়েক মাস আগে মুক্তি পায় তার অভিনীত ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ সিনেমা। এতে নগ্ন হয়ে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। এবার বছরের শেষ লগ্নে বিদেশে উড়ে গেলেন তিনি। তবে একা নন, তার সঙ্গী হয়েছেন তার বোন। গত ২৭ ডিসেম্বর বোন সমীক্ষা পেডনেকারকে নিয়ে ভারত ত্যাগ করেন তিনি। ধারণা করা হচ্ছে, মালদ্বীপে নতুন বছর উদযাপন করবেন এই অভিনেত্রী।

সুহানা-অগস্ত্য
বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের কন্যা সুহানা খান। কিছু দিন আগে বলিউডে অভিষেক হয়েছে তার। নতুন বছরের শুরুতে গুঞ্জন উঠে, অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। এবার নতুন বছর উপলক্ষে বিদেশে পাড়ি জমালেন এই কথিত প্রেমিক জুটি। অবশ্য, তাদের সঙ্গে অগস্ত্যর বোন নব্য নাভেলি নন্দাও রয়েছেন। গতকাল ভারত ছাড়েন তারা।