আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন প্রেমিককেই বিয়ে করলেন এ আর রহমানের মেয়ে

প্রেমিককেই বিয়ে করলেন এ আর রহমানের মেয়ে


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৬, ২০২২ , ২:১২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমানের বড় কন্যা খাতিজা রহমান বিয়ে করেছেন। পাত্রের নাম রিয়াসদীন শেখ মোহাম্মদ। তিনি পেশায় অডিও প্রকৌশলী ও একজন উদ্যোক্তা। রিয়াসদীনের সঙ্গে দীর্ঘদিনের প্রেম ছিল খাতিজার। সামাজিক যোগাযোগমাধ্যমে নবদম্পতিসহ পুরো পরিবারের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে মেয়ের বিয়ের বিষয়টি নিজেই জানান দেন এ আর রহমান। পারিবারিক এ ছবিটি পোস্ট করার পরই তাতে এ আর রহমানের অগণিত ভক্ত ও সহকর্মী নবদম্পতিকে অভিনন্দনে ভাসাচ্ছেন।

jagonews24

গত ২৯ ডিসেম্বর রিয়াসদীনের সঙ্গে আংটি বদল হয় ২৩ বছর বয়সী খাতিজার। বিয়েতে খাতিজার পরেন অফ হোয়াইট রঙের ঐতিহ্যবাহী পোশাক; তার সাথে মিলিয়ে বর রিয়াসদীন পরেন সাদা শেরওয়ানি।

১৯৯৬ সালের ২৮ জুলাই চেন্নাইয়ে জন্ম খাতিজার। বাবা প্রখ্যাত সঙ্গীত পরিচালক হওয়ায় ছোটবেলা থেকেই সঙ্গীতের আবহে বড় হয়েছেন খাতিজা। একাডেমিক পড়াশোনা শেষে সঙ্গীতকেই পেশা হিসেবে বেছে নেন।

২০১০ সালে মাত্র ১৪ বছর বয়সে রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাইয়ের ‘এন্থিরান’ ছবির জন্য এস পি বালসুব্রহ্মণ্যমের সঙ্গে পার্শ্বগায়িকা হিসেবে গান করেন খাতিজা। বাবা এ আর রহমানের সুরে গাওয়া প্রথম গানেই নিজের জাত চিনিয়েছিলেন এ কিশোরী।