আজকের দিন তারিখ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন পুষ্পা’-র আকাশছোঁয়া সাফল্যের রহস্য…

পুষ্পা’-র আকাশছোঁয়া সাফল্যের রহস্য…


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২, ২০২২ , ৪:১৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   আল্লু অর্জুনের দক্ষিণী ছবি ‘পুষ্পা’ যেমন বক্স অফিসে তেমনই গোটা বিশ্বজুড়ে ট্রেন্ডিং এই সিনেমার বিভিন্ন ডায়ালগ, গান, নাচ। বিনোদন জগৎ থেকে ক্রিকেট দুনিয়া, প্রায় সবাই ‘পুষ্পা’ জ্বরে কাবু। মুক্তির পর থেকেই বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে ‘পুষ্পা: দ্য রাইস-পার্ট ওয়ান’। মুক্তির মাত্র ২ দিনের মাথায় ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে রেকর্ড গড়া শুরু করেছিল এই ছবি। বক্স অফিসে প্রায় ৪০০ কোটির ব্যবসা করেছে পুষ্পা। লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি এই ছবিতে উঠে এসেছে। বক্স অফিসে মার্ভেল-এর স্পাইডার ম্যান-কে টেক্কা দিতে পুরোপুরি সফল আল্লু অর্জুন। খবর হিন্দুস্তান টাইমস। ‘পুষ্পা’-র এই আকাশছোঁয়া সাফল্যের পরপর দক্ষিণী ছবির দিকে নজর এখন গোটা ভারতের। আল্লু অর্জুন অভিনীত এই ছবির সাফল্যের রহস্যটা ঠিক কী?

সেই প্রসঙ্গেই খরাজ মুখোপাধ্যায় বলেন, এই ছবির সাফল্যের পর একলাফে দক্ষিণী ছবি দেখার আগ্রহ কিন্তু বেড়েছে অন্যান্য ভাষার দর্শকদের। আমার মনে হয় এই ছবির সাফল্যের অন্যতম উপাদান এর একাধিক গল্পের প্লট। এবং তার নজরকাড়া বিষয়বস্তু। ছবিতে মুহুর্মুহু গান, দুর্ধর্ষ অ্যাকশন, ড্রামা, নিটোল প্রেমের গল্প এবং অবশ্যই তার মধ্যে থাকা সূক্ষ্ম কমেডির ছোঁয়া এই ছবিকে বাকিদের থেকে আলাদা করে দিয়েছে। আমার মনে হয়, দর্শকের বিরাট এক অংশ একটি ছবির থেকে এই স্বাদ নেওয়ার জন্য বহুদিন ধরে অপেক্ষা করছিল। পাশাপাশি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিও বিখ্যাত তাদের বাণিজ্যধারা ছবি তৈরির ক্ষেত্রে।

তিনি আরো বলেন, বিশেষ করে যেভাবে তেলেগু ছবিতে নায়ককে তুলে ধরা হয় তা নিয়ে নতুন কিছু বলার নেই। পুষ্পা-র ক্ষেত্রেও তাই হয়েছে। সামান্য থেমে খরাজের সংযোজন, ‘আর সবথেকে বড় কথা এই ছবির লক্ষ্যই ছিল যত বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছনো। তাই পুষ্পা তৈরিও হয়েছিল সেই কথা মাথায় রেখে। যার ফল এখন সবাই দেখতেই পাচ্ছেন।’ একইসঙ্গে আল্লু অর্জুনের প্রশংসা করতেও ভুললেন না খরাজ।

উল্লেখ্য, পুষ্পার আকাশছোঁয়া সাফল্য রাতারাতি জনপ্রিয়তা এনে দিয়েছে আল্লুকে। ‘আল্লু’ জ্বরে কাবু গোটা ভারত। ছবির প্রতিটা সংলাপ, গান ভাইরাল। বার বার দেখে, রিল ভিডিও বানিয়েও যেন আশ মিটছে না।