আজকের দিন তারিখ ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন পুরোনো প্রেমের স্মৃতি, নোরার চোখে জল

পুরোনো প্রেমের স্মৃতি, নোরার চোখে জল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৮, ২০২২ , ৫:০১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বলিউডের আলোচিত অভিনেত্রী নোরা ফাতেহি। অভিনয়ের পাশাপাশি টিভি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনেও তাকে দেখা যায়। বর্তমানে নাচের রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’-এর দশম সিজনের বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি। সম্প্রতি এ অনুষ্ঠানে নোরা ফাতেহি অভিনীত শিরোনামের গানে পারফর্ম করেন দুই প্রতিযোগী। আর এ গান উসকে দেয় নোরা ফাতেহির পুরোনো প্রেমের স্মৃতি। ক্যামেরার সামনে শত চেষ্টা করেও লুকাতে পারেননি চোখের জল। তারই একটি খন নেটদুনিয়ায় ভাইরাল। এ ভিডিওতে নোরা ফাতেহিকে বলতে শোনা যায়—‘তোমরা আমার গানে যে পারফরম্যান্স করেছো, তাতে আমি আমার নিজেকে খুঁজে পেয়েছি। আমি যখন এ গানের শুটিং করছিলাম, তখন আমিও এমন আবেগপ্রবণ একটি সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম। আর সেই আবেগ আমি এই গানের শুটিংয়ে ঢেলে দিয়েছিলাম।’

‘পচতাওগে’ গানে কণ্ঠ দিয়েছেন অরজিৎ সিং। গানটিতে নোরা ফাতেহির সহশিল্পী ছিলেন ভিকি কৌশল। ২০১৯ সালে এ গান মুক্তির পর দারুণ জনপ্রিয়তা লাভ করে; প্রশংসা কুড়ান নোরা ফাতেহিও। কিন্তু এ গানের সঙ্গে নোরা ফাতেহির প্রেমের কী সম্পর্ক?

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, নোরা ফাতেহি অঙ্গদ বেদীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। প্রেমের বিচ্ছেদের পর মুষড়ে পড়েছিলেন নোরা ফাতেহি। আর এই গানে নিজের ব্যর্থ প্রেমের কষ্ট খুঁজে পান তিনি। অঙ্গদ বেদীর সঙ্গে বিচ্ছেদের পরপর এ গানের শুটিং করেন নোরা ফাতেহি।