আজকের দিন তারিখ ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ পাবনায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

পাবনায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৭, ২০২০ , ১২:১৪ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার আহমেদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে হত্যাচেষ্টার রেশ কাটতে না কাটতেই জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামিম হাসানকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষ সন্ত্রাসীরা। বহস্পতিবার রাত দশটার দিকে জেলার সুজানগর বাজারস্থ উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিনের ব্যক্তিগত কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।  আহত শামিম সুজানগর উপজেলার তাতিবন্ধ ইউনিয়নের কামারদুলিয়া গ্রামের আব্দুল হাই মধার ছেলে। সে বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুদ্দোজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ধরনের ঘটনা আমি শুনেছি, তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা ছাত্রলীগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে আহত ছাত্রলীগ নেতা শামিম হাসান বলেন, আমি সুজানগর উপজেলা ছাত্রলীগের সভাপতি হওয়ার ইচ্ছা পোষণ করার জন্যে একটি পক্ষ আমার উপর ক্ষিপ্ত হয়। তারা আমার ভালো কাজে ঈর্ষান্মিত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালায়। হামলার সময় সুজানগর পৌর ছাত্রলীগের সভাপতি এসএম শোহাগ, সুজানগর এন এ কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি রেদওয়ান নয়ন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রবিন হাসান সম্রাট, মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক এসএম ইমনসহ ১০/১২ জন চাপাতি ও দেশীয় অস্ত্রসহ সশস্ত্র অবস্থায় ছিল। হামলাকারীরা এলোপাথারীভাবে কুপিয়ে জখম করার পর অচেতন ভাবে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা অবস্থা খারাপ দেখে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেন।