আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নির্বাচিত না হলেও শিল্পীদের পাশে থাকবো : মিশা

নির্বাচিত না হলেও শিল্পীদের পাশে থাকবো : মিশা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৮, ২০২২ , ৩:৩৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয়-পরাজয় মেনে নেবেন বলে জানিয়েছেন একটি প্যানেলের সভাপতি পদপ্রার্থী মিশা সওদাগর। তিনি বলেছেন, ‘যে প্যানেলই আসুক, সভাপতি যেই হোক, তাদের সঙ্গে কাজ করব এবং তাদেরকে মালা পরিয়ে দেব। এটি আসলে মালাবদলের নির্বাচন। আমরা সব সময় শিল্পীদের পাশে থেকেছি; নির্বাচিত না হলেও পাশে থাকব।’ আজ শুক্রবার নির্বাচনে ভোট শুরু হওয়ার পর প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। এর আগে ‍শুক্রবার সকাল ৯টা থেকে ভোট শুরু হয়। ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত। নির্বাচনে ভোটার ৪২৮ জন।

মিশা সওদাগর বলেন, ‘আমি আশা করছি, খুবই সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। পরিবেশটাও আজকে অনেক সুন্দর। সবাই মিলে মিলনমেলার মতো একটি নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আমার প্রত্যাশা। তাছাড়া আমরা জয়ের জন্য আশাবাদী। আমরা কাজ করেছি। তাই আশা করছি জিততে পারব।’

এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। সভাপতি পদে লড়ছেন ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী নাসরিন আক্তার নিপুণ।

গত ৩০ অক্টোবর চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের মেয়াদ শেষ হয়। পরে সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।