আজকের দিন তারিখ ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ নাটোরে গরুভর্তি ট্রাক ছিনতাই

নাটোরে গরুভর্তি ট্রাক ছিনতাই


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৯, ২০২০ , ১১:২১ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬টি গরুভর্তি ট্রাক ছিনতাই করে নিয়ে পালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তাদের হামলায় পাঁচজন গরু ব্যবসায়ী আহত হয়েছেন।
শনিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার লাথুরিয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, শুক্রবার বিকালে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার গরুর ব্যবসায়ী সিরাজুল ইসলাম, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে ১৬টি বড় গরু কিনেন। তারা গরু কিনে হাট থেকে ভাড়া করা ট্রাকে নোয়াখালীর উদ্দেশে রওনা দেন।
ট্রাকটি রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশন থেকে তেল নেয়। এরপর কিছুটা পথ যাওয়ার পর ট্রাকটি বিকল হয়ে পড়েছে জানিয়ে চালক ও তার সহকারী গরু ব্যবসায়ীদের নেমে ট্রাকের পেছনে ধাক্কা দিতে বলেন।
কথামত তারা পাঁচজন নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকলে অজ্ঞাত ১০-১২ জন দুর্বৃত্ত এসে তাদের এলোপাথাড়ি মারপিট শুরু করে। একপর্যায়ে তাদেরকে পিটিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে দুর্বৃত্তরা ট্রাক নিয়ে পালিয়ে যায়।

পরে নাইট ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার এসআই সাইফুল ইসলাম রাস্তায় পড়ে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সকালে ব্যবসায়ী আমিনুল ইসলাম ছাড়া বাকি চারজনের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে অনুসন্ধান শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ব্যবসায়ী আমিনুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছেন। প্রাথমিকভাবে চালক ও তার সহকারী এ ঘটনার সঙ্গে জড়িত রয়েছেন বলে মনে হচ্ছে।