আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ নরসিংদীতে দেবরের দেওয়া আগুনে পুড়ে মরলো নারী!

নরসিংদীতে দেবরের দেওয়া আগুনে পুড়ে মরলো নারী!


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ৯, ২০২১ , ২:৩১ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


নরসিংদী প্রতিনিধি : দেবরের দেওয়া আগুনে দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অবশেষে সোমবার (০৯ আগস্ট) ভোরে মৃত্যুর কাছে হার মানতে হয়েছে পারভীন আক্তার (৩০) নামে এক নারীকে। ওই নারীর শরীরের ৭৫ শতাংশ পোড়া ছিলো।
এদিন ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। এর আগে শনিবার (৭ আগস্ট) নরসিংদীর রায়পুরা উপজেলায় এ ঘটনা ঘটে। পুলিশ ও মৃত নারীর স্বজনরা জানান, রায়পুরার বাঁশগাড়ী ইউনিয়নের সোবানপুর গ্রামের দানা মিয়ার মেয়ে পারভীনের সঙ্গে মরজাল এলাকার প্রবাসী জাকির হোসেনের সঙ্গে বিয়ে হয়। তাদের ১০ বছর বয়সী একটি মেয়ে আছে। তার স্বামী প্রবাসের থাকার কারণে প্রায় সময়ই শ্বশুরবাড়ির লোকজন পারভীন ও তার সন্তানের ওপর নির্যাতন করতো। বছরখানেক আগে দেবর আলী হোসেন পারভীনের মেয়ের পায়ে দা দিয়ে কোপ দেয়। নাতনীর ওপর এমন নির্যাতন সইতে না পেরে এ ঘটনায় মামলা করেন পারভীনে বাবা। এরপর থেকেই মামলা তুলে নিতে চাপ দিচ্ছিলেন শ্বশুরবাড়ির লোকজন। এতে রাজি না হওয়ায় নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়। একপর্যায় স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি উঠতে বাধ্য হয় পারভীন। এর মধ্যে প্রায় ৮ মাস আগে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। শনিবার দুপুরে টিকা নিয়ে দেওয়ার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নেয় শ্বশুরবাড়ির লোকজন। পরে সন্ধ্যার পর দেবরসহ চারজন পারভীনের মুখ বেঁধে লোচনপুর এলাকার একটি নির্জন বাঁশঝাড়ের নিচে নিয়ে যায়। সেখানেই শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।
স্থানীয়রা চিৎকার শুনে আগুন নিভিয়ে তাকে উদ্ধার করেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় রাত ৩টার দিকে তাকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ নারীর মৃত্যু হয়েছে। আগের মামলাটি এখন এটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। ইতোমধ্যে গ্রেফতার করা দুইজনকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়েছে। আজ আদালতে রিমান্ড শুনানি হবে।