আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন নতুন সিনেমায় পূর্ণিমা

নতুন সিনেমায় পূর্ণিমা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০২২ , ৫:৩২ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  দীর্ঘ দুই দশক ধরে জনপ্রিয়তা কুড়িয়ে এসেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। সম্প্রতি বিয়ের পর নতুন করে এলেন আলোচনায়। এরইমধ্যে স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমা শেষ করে দেশে ফিরেছেন। দেশে ফিরেই চুক্তিবদ্ধ হলেন নতুন সিনেমায়। এর নাম ‘আহারে জীবন’।

সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমাটি পরিচালনা করবেন খ্যাতিমান পরিচালক ছটকু আহমেদ। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। এতে আরও অভিনয় করবেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রত প্রমুখ। বুধবার দুপুরে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেন বলে বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন পূর্ণিমা নিজে।

পূর্ণিমা বলেন, ‘এটা সরকারি অনুদানের সিনেমা। ছটকু আহমেদ ভাই অনেক সিনিয়র পরিচালক, অনেকদিন ধরেই ছবিটির বিষয়ে আমার সাথে কথা বলছিলেন। এখানে মিশা সওদাগর ভাই আছেন, যেহেতু ছটকু চাই উনার ওস্তাদ। ফেরদৌসও আছেন। এরপর ভাবলাম কাজটি করা যায়। এরপর আজকে ছটকু ভাই বাসায় আসলেন, গল্প শোনালেন। গল্প শুনে ভালো লেগেছে। এরপরই চুক্তিতে স্বাক্ষর করি।’

তিনি আরও বলেন, ‘ছবির গল্পটি করোনাকালীন সময়ে ঘটে যাওয়া বিভিন্ন সিচুয়েশন নিয়ে। এর বেশি আপাতত কিছু না বলি। অক্টোবরের মাঝামাঝি সময়ে ঢাকাতে এর শুটিং শুরু হবে।’

জানা গেছে, আগামী ১৬ অক্টোবর রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং শুরু হবে।

পূর্ণিমা সর্বশেষ নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ নামের দুটি সিনেমায় অভিনয় করেছিলেন। এই সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।