আজকের দিন তারিখ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস দ্বিতীয় টি-টোয়েন্টি খেলবেন মুশফিক?

দ্বিতীয় টি-টোয়েন্টি খেলবেন মুশফিক?


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ৪, ২০২২ , ৪:৫৩ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :  আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে প্র্যাক্টিস করতে গিয়েই আঙ্গুলে চোট পেয়েছিলেন মুশফিকুর রহিম। খেলা হয়নি প্রথম টি-টোয়েন্টিতে। তবে সিরিজের শেষ ও দ্বিতীয় টি-টোয়েন্টির আগে ফিট হয়ে উঠেছেন মি. ডিপেন্ডেবল। খেলতে পারবেন আগামীকালের ম্যাচ। নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়জেদুল ইসলাম।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেননি মুশফিক। গত পাকিস্তান সিরিজেও বিসিবি তাকে বিশ্রামে রেখেছিলো। আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ডাক পাওয়ার পর আবারও টি-টোয়েন্টিতে মাঠে ফেরার কথা ছিলো মুশফিকের। তবে প্রথম ম্যাচের আগেই ট্রেনিংয়ের সময় ডান হাতের আঙ্গুলে চোট পেয়ে ছিটকে যান একাদশ থেকে।

তবে দ্বিতীয় ম্যাচের আগে আজ শুক্রবার ঐচ্ছিক অনুশীলনে এসেছিলেন মুশফিক। সেখানে আজ বেশ ভালোই ব্যাটিং প্রায়ক্টিস সেরেছেন মুশফিক। তার অনুশীলন দেখে মনে হয়নি যে তার ম্যাচ খেলতে আর কোনো সমস্যা হতে পারে।

মুশফিকের অনুশীলন শেষে ফিজিও বায়জেদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘গত ২ তারিখে মুশফিকের ডান হাতের বুড়ো আঙুলে বলের আঘাত লাগার পর আমরা তার হাতের এক্স-রে করাই। এক্স-রে রিপোর্টে কোনো ধরণের চিড় বা খারাপ কিছুই আসেনি, এক্স-রে নরমালই ছিলো। তাকে নিয়ে কোনো রিস্ক নিতে চাইনি, তাই আমরা তাকে অবজারবেশনে রেখেছিলাম। তবে সেখানে কোনো সোয়েলিং আসেনি।’

তিনি আরও বলেন, ‘সে (মুশফিক) আজ যে ব্যাট করল, থ্রো-ডাউন করল। স্পিনে-পেস দুটোর বিপক্ষেই খেলেছে। সে ভালো করছে। আগামীকালের ম্যাচ খেলার জন্য সে ফিট আছে।’