আজকের দিন তারিখ ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ দোহারে বাড়িতে ঢুকে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

দোহারে বাড়িতে ঢুকে স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৬, ২০২০ , ১১:৫০ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


দোহার  প্রতিনিধি : দোহার উপজেলার পূর্ব লটাখোলা এলাকায় তপন কর্মকার নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ঐ ব্যবসায়ীর বড় ভাই কৃষ্ণ কর্মকারের স্ত্রীকে তুলে নিয়ে যায় তারা । মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
বুধবার সকালে বাড়ির পাশের একটি ডোবা থেকে ঐ গৃহবধূকে উদ্ধার করে এলাকাবাসী। নিহত তপন কর্মকার উপজেলার পূর্ব লটাখোলা গ্রামের মৃত গোপাল কর্মকারের ছেলে। লটাখোলা এলাকায় তার একটি স্বর্ণের দোকান রয়েছে।
তপনের বড় ভাই কৃষ্ণ কর্মকার বলেন, ‘মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে মুখোশ ও রেইনকোট পরা কয়েক জন দুর্বৃত্ত বাড়ির সামনের প্রধান ফটক খুলে ভেতরে ঢোকে। তাদের হাতে ছিল রামদা। আমাদের চিত্কারের শব্দ পেয়ে তপন বেরিয়ে এলে তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে দুর্বৃত্তরা। পরে দুর্বৃত্তরা আমার স্ত্রীকে মুখে চেপে জোর করে তুলে নিয়ে যায়।’
দুর্বৃত্তরা চলে যাওয়ার পর কান্নার শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তারা গুরুতর আহত তপনকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিত্সক প্রাথমিক চিকিত্সা শেষে ঢাকায় প্রেরণ করেণ। গতকাল বুধবার দুপুরে দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মঙ্গলবার রাতে ঘটনার পরই দোহার থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।
দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। বিভিন্ন বিষয় আমলে নিয়ে তদন্ত করা হয়েছে। অচিরেই এ ঘটনার রহস্য উদ্ঘাটন করে আমরা আসামিদের গ্রেফতার করতে সক্ষম হব।