আজকের দিন তারিখ ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন দীপাবলিতে দুই ছেলের সঙ্গে যশ-নুসরাতের রংমিলন্তি

দীপাবলিতে দুই ছেলের সঙ্গে যশ-নুসরাতের রংমিলন্তি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ৫, ২০২১ , ৩:৪৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :   দীপাবলিতে দুই ছেলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলেন যশ দাশগুপ্ত। এদিন পরিবার সেজেছিল বেগুনি পোশাকে। নুসরাত থেকে যশ, আর যশের দুই ছেলে সবাই রং মিলিয়ে জামা পরেছিলেন এদিন। তবে, একরত্তি ঈশানের ছবি সামনে আসার পর থেকেই ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য। খুদেকে কার মতো দেখতে, তা নিয়েই তর্ক চলছে! খবর হিন্দুস্তান টাইমসের।

যশের বড় ছেলে রেয়াংশের বয়স ৯ বছর। কিন্তু এতদিন লাইমলাইট থেকে তাকে দূরেই রেখেছিলেন। কালীপুজোর রাতে দুই ছেলের ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন তিনি! আর সেই ছবিতেই প্রথম দেখা মিলল ঈশানের মুখ। বৃহস্পতিবার বিকেলে নুসরাতের ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছিল না ঈশানের মুখ! কিন্তু আর রাখঢাক করেননি যশ। অনুাগীদের সাথে ভাগ করে নিলেন দুই নয়নের মণিকে।

২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। আর তারপর থেকে নুসরতের ছেলের ছবি দেখার জন্য হা-পিত্যেশ করে বসেছিল নেটপাড়ার একটা অংশ। আর দীপাবলিতেই নিজের ভক্তদের সেই সাধ পূরণ করে দিলেন যশ-নুসরত!

ব্রাদারস লাভ’ ক্যাপশনে দুই ছেলের ছবি শেয়ার করেছেন যশ। খুদের ছবি দেখে কারও কারও মত নুসরতের ছেলেকে মায়ের মতোই দেখতে… বিশেষ করে চোখ দুটো। অনেকে আবার দাদা রেয়াংশের সাথেও মুখের মিল খুঁজে পেয়েছেন। আপনার কি মত? কার মতো দেখতে হল ঈশান?