আজকের দিন তারিখ ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ঢাকার শবনমকে নিয়ে স্মৃতিকাতর আদনান সামি

ঢাকার শবনমকে নিয়ে স্মৃতিকাতর আদনান সামি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০২১ , ১:০৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শবনম। ‘আম্মাজান’ সিনেমায় মান্নার মায়ের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান তিনি। বাংলাদেশের পাশাপাশি তিনি তুমুল জনপ্রিয় এবং শ্রদ্ধেয় পাকিস্তানেও। সেখানকার অনেক সুপারহিট সিনেমায়ও তিনি অভিনয় করেছেন। পেয়েছেন পাকিস্তানের নানা পুরস্কার ও সম্মাননা। এখন আর অভিনয়ে নিয়মিত নন৷ দেশটির নানা প্রজন্মের মানুষের কাছে শবনম একজন আইকন। পাকিস্তানি তারকারাও তাকে সম্মান করেন বিনম্র শ্রদ্ধায়। সম্প্রতি একটি অনুষ্ঠানে পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম শবনমের পা ছুঁয়ে সালাম করার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এবার ভাইরাল হলো আরেক গায়ক আদনান সামির স্ট্যাটাস। ৫ সেপ্টেম্বর বিকেলে অভিনেত্রী শবনমের সঙ্গে এক ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছেন তিনি৷ এটি বাংলাদেশ, পাকিস্তান ও ভারতের নেটবাসীদের নজর কেড়েছে। স্ট্যাটাসে আদনান সামি স্মরণ করেছেন শবনম ও তার স্বামী সংগীত পরিচালক রবিন ঘোষ তাকে কতোটা স্নেহ করতেন।

সামি তার স্ট্যাটাসে লেখেন, ‘রুপালি পর্দার বাংলাদেশি কিংবদন্তি শবনম জি’র সঙ্গে স্মরণীয় মুহূর্ত। তিনি এবং তার প্রয়াত স্বামী মিউজিক মায়েস্ত্রো রবিন ঘোষ আমার প্রতি ভালোবাসা ও স্নেহপূর্ণ ছিলেন। আমার প্রতিভার প্রতি তাদের উৎসাহ কখনো ভুলবো না।’ আদনান সামি পাকিস্তানি একজন গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেনে৷ বলিউডে পাড়ি দিয়ে তার উত্থান। বর্তমানে তিনি ভারতের নাগরিক।