আজকের দিন তারিখ ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ জয়পুরহাটে করোনায় রেলকর্মীর মৃত্যু, স্টেশন ক্লোজডাউন

জয়পুরহাটে করোনায় রেলকর্মীর মৃত্যু, স্টেশন ক্লোজডাউন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৪, ২০২০ , ১:৫৯ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুর রেলওয়ে স্টেশনের একজন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার মৃত্যুর পর আক্কেলপুর স্টেশনকে ক্লোজডাউন (কার্যক্রম বন্ধ) ঘোষণা করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান তিনি। এ নিয়ে জয়পুরহাটে করোনায় তিনজনের মৃত্যু হলো।

ওই রেল কর্মচারীর নাম নূর-এ-নিয়ামত আলী (৩৪)। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার শালগ্রামের অবসরপ্রাপ্ত স্টেশন মাস্টার মৃত আব্দুল করিমের ছেলে। তিনি আক্কেলপুর স্টেশনের সিগন্যাল খালাসী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

আক্কেলপুর স্টেশন সূত্রে জানা গেছে, নিয়ামত বেশ কিছুদিন থেকে জ্বরে আক্রান্ত হলে গত ২০ জুলাই তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষার পর মঙ্গলবার তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর হাসপাতালেই চিকিৎসারত অবস্থায় বুধবার রাত দেড়টার দিকে তার মৃত্যু হয়।

আক্কেলপুর রেলওয়ে স্টেশন মাস্টার খাতিজা বেগম সমকালকে জানান, সিগন্যাল খালাসী নিয়ামত আলী কর্মরত অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিষয়টি জানার পর রেলওয়ের পাকশী পশ্চিম জোনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বৃহস্পতিবার সকাল ৬টা থেকে আক্কেলপুর রেলওয়ে স্টেশনকে ক্লোজডাউন ঘোষণা করেছে। স্টেশনের ১৪ জন কর্মকর্তা-কর্মচারী এখন সেই নির্দেশ পালন করছেন।