আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ চুয়াডাঙ্গায় সেপটিক ট্যাংকে নেমে স্কুলছাত্রীসহ দুজনের মৃত্যু

চুয়াডাঙ্গায় সেপটিক ট্যাংকে নেমে স্কুলছাত্রীসহ দুজনের মৃত্যু


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৪, ২০২০ , ২:৩১ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি :  চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় নির্মাণাধীন একটি বাড়ির সেপটি ট্যাংকে বৃষ্টির পানি পরিস্কার করতে নেমে এক স্কুলছাত্রীসহ দুজন মারা গেছেন। বৃহস্পতিবার বিকেলে কার্পাসডাঙ্গায় এ ঘটনাটি ঘটে। এরা হলেন গৃহকর্তার মেয়ে আসমা খাতুন (১৫) ও তাদের দোকান কর্মচারী হাসিবুল ইসলাম (২৫)।
আসমা খাতুন কার্পাসডাঙ্গা বাজারপাড়ার বাসিন্দা এরশাদুল ইসলামের মেয়ে এবং স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
ওসি আব্দুল খালেক জানান, এরশাদুল ইসলামের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে গত দুদিনের বৃষ্টিতে জমা পানি পরিষ্কার করতে নামেন গৃহকর্তার মেয়ে আসমা খাতুন। কিছুক্ষণ পরে সে না উঠে না আসায় ট্যাংকে নামেন এরশাদুলের দোকানের কর্মচারী হাসিবুল ইসলাম।
“এরপর দুজনেরই কোনো সাড়া না পেয়ে এলাকাবাসী দর্শনা ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে ট্যাংক থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করেন।”
দর্শনা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ হাফিজুর রহমান বলেন, “সেপটিক ট্যাংকের মধ্যে পানি জমার ফলে সেখানে বিষাক্ত গ্যাস তৈরি হয়েছিল। ফলে সেখানে অক্সিজেনের ঘাটতি দেখা দেয়। এ অবস্থায় কেউ এর ভিতরে প্রবেশ করলে অক্সিজেন স্বল্পতার কারণে তার মৃত্যু হতে পারে। এক্ষেত্রেও এ ধরনের ঘটনা ঘটেছে।
লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।