আজকের দিন তারিখ ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন চলতি বছর বলিউডে যত ব্যর্থ সিনেমা

চলতি বছর বলিউডে যত ব্যর্থ সিনেমা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৯, ২০২৩ , ৩:৪৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  করোনা সংকটের পর গত বছর ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছন্দ ফিরেছে। তবে সেটা ভারতীয় দক্ষিণী সিনেমার বদৌলতে। যেখানে বলিউড পুরোপুরি ব্যর্থ। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পায় ‘পাঠান’। শাহরুখের এই সিনেমা মুক্তির পর নতুন করে স্বপ্ন দেখতে শুরু করে বলিউড। কারণ বক্স অফিস দাপিয়ে বেড়িয়েছে এটি।

পাঠান ছাড়াও আরো বেশি কিছু বলিউডে সিনেমা চলতি বছর মুক্তি পেয়েছে। কিন্তু সেসব সিনেমা বক্স অফিসে ব্যর্থ। চলতি বছরে মুক্তি পাওয়া বলিউডের ব্যর্থ সিনেমাগুলো নিয়ে এই প্রতিবেদন।

কার্তিক আরিয়ান ও কৃতি শেঠি অভিনীত সিনেমা ‘শেহজাদা’। রোহিত ধাওয়ান পরিচালিত এই সিনেমা চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি মুক্তি পায়। কিন্তু ৬৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বিশ্বব্যাপী সিনেমাটি মোট আয় করে মাত্র ৪৭ কোটি রুপি।

সেলফি

কুত্তে

অর্জুন কাপুর অভিনীত সিনেমা ‘কুত্তে’। আসমান ভরদ্বাজ পরিচালিত এ সিনেমা গত ২৪ জানুয়ারি মুক্তি পায়। কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন, নাসিরুদ্দিন শাহ, টাবুর মতো শিল্পীরা এতে অভিনয় করেন। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়। সিনেমাটি বক্স অফিসে ৫ কোটি রুপি আয় করতে পারেনি।

গুমরাহ

আদিত্য রায় কাপুর অভিনীত সিনেমা ‘গুমরাহ’। বর্ধন কেতকর পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন ম্রুনাল ঠাকুর। ৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা গত ৭ এপ্রিল মুক্তি পেয়েছে। কিন্তু বক্স অফিসে সিনেমাটির দৌড় ইঁদুর গতিতে চলছে। কারণ তিন দিনে এ সিনেমায় আয় করে মাত্র ৩.৮০ কোটি রুপি।