আজকের দিন তারিখ ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস গেইল-ম্যাক্সওয়েলের জায়গা হয়নি বাটলারের আইপিএল সেরা একাদশে

গেইল-ম্যাক্সওয়েলের জায়গা হয়নি বাটলারের আইপিএল সেরা একাদশে


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১৭, ২০২১ , ১১:১৬ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : করোনা সংক্রমণের মধ্যেই আর্থিক লোকসান এড়াতে বাড়তি ঝুঁকি নিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আয়োজন করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। কিন্তু টুর্নামেন্টের মাঝপথে গিয়ে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে করোনা সংক্রমিত হওয়ায় আইপিএল বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই।
আইপিএলের গত আসরগুলোতে যারা প্রত্যাশিত পারফরম্যান্স করেছেন তাদের নিয়েই সেরা একাদশ সাজিয়েছেন ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জস বাটলার। তার সেই সেরা একাদশে জায়গা হয়নি রাজস্থান রয়েলসের বাংলাদেশি তারকা পেসার মোস্তাফিজুর রহমান ও পাঞ্জাব কিংসের উইন্ডিজ তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলের। ইংল্যান্ডের এই উইকেটকিপার ব্যাটসম্যানের সাজানো আইপিএল সেরা একাদশে জায়গা পাননি ইংলিশ তারকা ব্যাটসম্যান বেন স্টোকসও। অস্ট্রেলিয়ার কোনো ক্রিকেটারকেই রাখেননি সেরা একাদশে।
জায়গা পাননি ক্রিস গেইল, সুরেশ রায়নার মতো তারকা ব্যাটসম্যানরা। ওপেনিং জুটি হিসেবে বাটলার তার সঙ্গে রেখেছেন রোহিত শর্মাকে। তিন নম্বরে বিরাট কোহলি, চারে এবি ডি ভিলিয়ার্স, পাঁচে মহেন্দ্র সিংহ ধোনি, ছয়ে রবীন্দ্র জাদেজা, সাতে কায়রন পোলার্ড, আটে হরভজন সিং, নয়ে ভুবনেশ্বর কুমার, দশে জসপ্রিত বুমরাহ ও এগারোতে লাসিথ মালিঙ্গা।