আজকের দিন তারিখ ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য খালেদা জিয়াকে হাসপাতালে থাকতে হবে আরও কিছুদিন

খালেদা জিয়াকে হাসপাতালে থাকতে হবে আরও কিছুদিন


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: আগস্ট ২৬, ২০২৩ , ৫:৫৩ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


দিনের শেষে প্রতিবেদক :  রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তার কিডনি সমস্যা পুরোপুরি না সারলেও তা নিয়ন্ত্রণে আছে। তারপরও আরও কিছুদিন তাকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখতে চান চিকিৎসকরা। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে কেবিনে চিকিৎসাধীন আছেন খালেদা জিয়া। হাসপাতালে ভর্তির সময় তার শরীরে জ্বর ছিল, এখন তা নেই। কিডনির সমস্যাও ওষুধ দিয়ে নিয়ন্ত্রণে রাখা হয়েছে। ডায়াবেটিসসহ অন্যান্য রোগও নিয়ন্ত্রণে আছে। তবে, বয়স বিবেচনায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা যেকোনো সময় অবনতির শঙ্কা আছে। ফলে, আরও কিছুদিন তাকে হাসপাতালে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেছেন, ম্যাডামের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল আছে। তারপরও তিনি কবে হাসপাতাল থেকে বাসায় ফিরবেন, সেটা তার চিকিৎসকরাই বলতে পারবেন।

প্রসঙ্গত, বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, হৃদরোগ, ফুসফুস, ডায়াবেটিস, কিডনি, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। এ কারণে কয়েক বছর ধরে নিয়মিত চেকআপ এবং চিকিৎসার জন্য তাকে হাসপাতালে থাকতে হচ্ছে। সর্বশেষ গত ৯ আগস্ট থেকে হাসপাতালে আছেন বেগম খালেদা জিয়া। এর আগে গত ১০ জুন মধ্যরাতে হাসপাতালে নেওয়া হয়েছিল বেগম খালেদা জিয়াকে। দুই সপ্তাহ চিকিৎসা নিয়ে ২৪ জুন হাসপাতালে থেকে বাসায় ফেরেন তিনি।